"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৪০২ [ তারিখ : ২১.০৮.২০২৪ ]"আমার বাংলা ব্লগ"

"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৪০২ [ তারিখ : ২১.০৮.২০২৪ ]"আমার বাংলা ব্লগ" গত ০২ মে ২০২৩ থেকে একটি নতুন উদ্যোগ শুরু করেছে, যার নাম "আজকের ফিচারড আর্টিকেল"। ৪০১ তম রাউন্ড শেষে, আজ ২১ আগস্ট ২০২৪, ৪০২ তম রাউন্ডের আর্টিকেলটি প্রকাশ করা হবে। স্টিমিট প্ল্যাটফর্মে এই উদ্যোগটি এখনও পর্যন্ত একদম নতুন ও ইউনিক।কি এই "আজকের ফিচারড আর্টিকেল"? চলুন, জেনে নিই!"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল: প্রতিদিন আমাদের ব্লগে নতুন নতুন আর্টিকেল প্রকাশিত হয়। বর্তমানে ১৭০ জন লেখক সক্রিয়ভাবে প্রতিদিন লিখে চলেছেন। এতগুলো আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রতিদিন একটি আর্টিকেলকে ফিচারড আর্টিকেল হিসেবে আলাদা করে প্রকাশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে। যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে অন্য আর একটি একাউন্টে প্রকাশ করার নিয়ম নেই, তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো।এছাড়াও থাকবে ফিচারড আর্টিকেলের লেখকদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক। অতিরিক্তভাবে, আমরা প্রত্যেক মাসের প্রথম রবিবারে একটি ছোট্ট পিডিএফ প্রকাশ করবো, যেখানে বিগত এক মাসের সব ফিচারড আর্টিকেলগুলো সংকলিত থাকবে।

Posted using SteemMobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64308.31
ETH 2810.43
USDT 1.00
SBD 2.65