পাওয়ার আপ (10% Beneficiary To @shy-fox)

আজ - সোমবার।
২৮ আগস্ট ২০২৩ ইংরেজি।
১৩ ভদ্রা ১৪৩০ বাংলা।
১১ সফর১৪৪৫ হিজরি।

হ্যালো বন্ধুরা

আসসালামু-আলাইকুম ও আদাব, আমার প্রিয় কমিউনিটি ভাই ও বোনেরা কেমন আছেন সবাই? আশা করছি সকলেই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভালো আছি।
আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার আইডি (@kosto)আমি একজন বাংলাদেশী নাগরিক বাংলা আমার মায়ের ভাষা আমি বাংলায় কথা বলতে ভালোবাসি।আর আমার বাংলা ব্লগ কমিউনিটি হল একমাত্র কমিউনিটি যেখানে শুধু বাংলা ভাষাতে ব্লগিং করার সুযোগ রয়েছে।আপনাদের মাঝে আবারো এ সপ্তাহে নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

পাওয়ার আপ এর গুরুত্বটা কতো আজ আমরা বুঝতে পারছি।আমাদের এই পাওয়ার আপের শুরুটা করেন শ্রদ্ধেয় বড় ভাই ও আমার বাংলা ব্লগ কমিউনিটির সহকারি এডমিন @rex-sumon ভাই।সুমন ভাই প্রতিসপ্তাহে আমাদের পুরস্কার প্রদানের মাধ্যমে উৎসাহিত করে যাচ্ছেন। সুমন ভাইকে অনেক ধন্যবাদ জানাই এতো সুন্দ ব্যবস্তা করে আমাদের পাশে থাকার জন্য।আমাদের সকলের ভালোর জন্য প্রতিযোগিতার আয়োজন করেছেন।পাওয়ার আপ সম্পর্কে কম বেশি আমরা সকলেই জানি।স্টিম প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন শেষ নেই বা নির্ধারিত নেই। আমরা আমাদের ইচ্ছামত অ্যামাউন্ট পাওয়ার আপ করতে পারি। যত বেশি পাওয়ার আপ করব ততো আমাদের নিজেদের জন্য ভালো।পাওয়ার আপ মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।প্রতি সপ্তাহে চেষ্টা করি আমি পাওয়ার আপ করার।তাই আপনারা সকলেই চেষ্টা করবেন প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ সবাইকে।

💪💪💪💪💪

পাওয়ার আপ আমার অংশগ্রহণ।
💪প্রথম-ধাপ💪
প্রথমে স্টিম ওয়ালেটে গিয়ে আমি একাউন্ট লগইন করেছি। তারপর ওয়ালেট এর একটি স্ক্রিনশট নিয়েছেন। এখানে দেখতে পাবেন আমার মোট লিকুইড স্টিম ১৮.৯৮৪আমি এখান থেকে ১১ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্স এর উপরে ক্লিক করে power up লেখাটি সিলেক্ট করব।

Screenshot_20230828-231539_Chrome.jpg

Screenshot_20230828-231544_Chrome.jpg

💪দ্বিতীয়-ধাপ💪
এরপরে আমাদের সামনে একটি ফ্রম দেখতে পাব সেখানে এমাউন্টের ঘরে ১১স্টিম পাওয়ার আপ করতে চাই সেটি বসিয়ে দিব।তারপর নিচে পাওয়ার আপ লেখাটির উপরে ক্লিক করব।এখন মেম চাইবে না দিলে সমস্যা নেই তাই ok বাটন ক্লিক করব।

Screenshot_20230828-231600_Chrome.jpg

Screenshot_20230828-231639_Chrome.jpg

💪তৃতীয়-ধাপ💪
পরবর্তীতে পাওয়ার আপ করার জন্য আমি অ্যাক্টিভ কি দিয়ে সেন্ড করে দিলাম।এখন পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গিয়েছে। পাওয়ার আপ করার পর ৭.৯৮৪অবশিষ্ট স্টিম রয়েছে তার একটি স্ক্রীনশট শেয়ার করা হলো।

Screenshot_20230828-231717_Chrome.jpg

💪টেবিল এর মাধ্যমে স্টিম ও এসপি পরিমাণ দেখানো হলো 💪
বিবরণপরিমাণ
পাওয়ার আপ১১ স্টিম
মোট লিকুইড স্টিম১৮.৯৮৪স্টিম
আগের এসপি১০৩৮.৬১৬এসপি
বর্তমান এসপি১০৪৯.৬১৬ এসপি
টার্গেট ডিসেম্বর২০০০ এসপি

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।

🌹সকলকে ধন্যবাদ🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ।
ক্যামেরাস্যামস্যাং এম ২১।
ক্যামেরাম্যানমোঃ তৌফিক ইসলাম(@kosto)।
পোস্টপাওয়ার আপ।
Sort:  
 last year 

পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা।যত বেশি পাওয়ার আপ করা হবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এই প্রতিযোগিতায় ১১ স্টিম পাওয়ার আপ করে অংশ গ্রহন করেছেন।এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবেন এই কামনাই করি।

 last year 

আপনি প্রতিসপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করার চেষ্টা করেন জেনে খুশি হলাম। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ, আর পাওয়ার আপ করলেই নিজের শক্তি বৃদ্ধি পায়। তাই আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 last year 

ভাই আপনি প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করে চলেছেন। এ সপ্তাহ দেখছি আপনি ১১ স্টিম পাওয়ার আপ করেছেন। নিজের একাউন্টে ক্ষমতাকে বাড়ানোর জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। নিয়মিত পাওয়ার আপ করে যান আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো।আপনি ১১ স্টিম পাওয়ার আপ করেছেন।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

জগঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদেরই লাভ। তত বেশি কাজ করে সুবিধা পাওয়া যায়। যদি স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার প্লান থাকে তাহলে পাওয়ার আপের বিকল্প নেই। আপনি খুব সুন্দর পাওয়ার আপ করলেন অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে এভাবে এগিয়ে যান।

 last year 

ঠিকই বলেছেন আপু দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 last year 

এই প্লাটফর্মে নিজের সক্রিয়ভাবে কাজ করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করতে হবে। কারণ আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা বোঝায়। তাই আমাদের উচিত এভাবে যে কোন মুহূর্তে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেওয়া।

 last year 

ঠিকই বলেছেন ভাই আমি নিজেদের টিকে থাকতে হলে পাওয়ার আপ করা ছাড়া অন্য কোন উপায় নেই।

 last year 

আমি মনে করি স্টিমিট ব্যবহারকারীর জন্য দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার আপ করতে হবে। তাছাড়া এখানে টিকে থাকা সম্ভব নয়। আপনি প্রতিনিয়তই আপনার এসপি বৃদ্ধি করে যাচ্ছেন এবং আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাবেন এটাই আশা করি।্

 last year 

আমিও চেষ্টা করছি আমার নির্দিষ্ট টার্গেটে পৌঁছানোর জন্য। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য ।

 last year 

একাউন্টঃ @kosto
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44