টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি ৩৫ স্টিম(10% Beneficiary To @shy-fox)

আজ-বুধবার।
০৬-মার্চ-২০২৪-ইংরেজি।

আসসালামু-আলাইকুম

আমার প্রিয় কমিউনিটি ভাই ও বোনেরা কেমন আছেন সবাই ? আশা করছি সকলেই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভালো আছি। আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার আইডি (@kosto) আমি একজন বাংলাদেশী নাগরিক বাংলা আমার মায়ের ভাষা আমি বাংলায় কথা বলতে ভালোবাসি।আর আমার বাংলা ব্লগ কমিউনিটি হল একমাত্র কমিউনিটি যেখানে শুধু বাংলা ভাষাতে ব্লগিং করার সুযোগ রয়েছে। আপনাদের মাঝে এ সপ্তাহে ডিসেম্বর সিজন ৪ এর ৯ নং সপ্তাহের নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

kmc_20240306_223543.png

বর্তমানে স্টিমিটির মার্কেট অনেক ভ্যালু বেরেছে।আশা করছি স্টেমিয়ানদের জন্য অনেক ভালো একটা খবর। পাওয়ার আপ এর গুরুত্বটা কতো আজ আমরা বুঝতে পারছি।আমাদের এই পাওয়ার আপের শুরুটা করেন শ্রদ্ধেয় বড় ভাই ও আমার বাংলা ব্লগ কমিউনিটির সহকারি এডমিন @rex-sumon ভাই । সুমন ভাই প্রতিসপ্তাহে আমাদের পুরস্কার প্রদানের মাধ্যমে উৎসাহিত করে যাচ্ছেন। সুমন ভাইকে অনেক ধন্যবাদ জানাই এতো সুন্দ ব্যবস্তা করে আমাদের পাশে থাকার জন্য।আমাদের সকলের ভালোর জন্য প্রতিযোগিতার আয়োজন করেছেন।পাওয়ার আপ সম্পর্কে কম বেশি আমরা সকলেই জানি।স্টিম প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন শেষ নেই বা নির্ধারিত নেই। আমরা আমাদের ইচ্ছামত অ্যামাউন্ট পাওয়ার আপ করতে পারি। যত বেশি পাওয়ার আপ করব ততোই আমাদের নিজেদের জন্য ভালো।পাওয়ার আপ মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং স্টিম নিরাপদ একটি অ্যাকাউন্টে সংরক্ষিত করা। প্রতি সপ্তাহে চেষ্টা করি আমি পাওয়ার আপ করার।আমি আবারো নতুন করে পাওয়ার আপ করা সুরু করেছি।তাই আপনারা সকলেই চেষ্টা করবেন প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ সবাইকে।

ধাপ-১

প্রথমে স্টিম ওয়ালেটে গিয়ে আমি একাউন্ট লগইন করেছি। তারপর ওয়ালেট এর একটি স্ক্রিনশট নিয়েছেন। এখানে দেখতে পাবেন আমার মোট লিকুইড স্টিম ১৪.৭৬৪আমি এখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্স এর উপরে ক্লিক করে power up লেখাটি সিলেক্ট করব।

Screenshot_20240306-221544_Chrome.jpg

Screenshot_20240306-221551_Chrome.jpg

ধাপ-২

এরপরে আমাদের সামনে একটি ফ্রম দেখতে পাব সেখানে এমাউন্টের ঘরে ১০ স্টিম পাওয়ার আপ করতে চাই সেটি বসিয়ে দিব।তারপর নিচে পাওয়ার আপ লেখাটির উপরে ক্লিক করব।এখন মেম চাইবে না দিলে সমস্যা নেই তাই ok বাটন ক্লিক করব।

Screenshot_20240306-221614_Chrome.jpg

Screenshot_20240306-221723_Chrome.jpg

ধাপ-৩

পরবর্তীতে পাওয়ার আপ করার জন্য আমি অ্যাক্টিভ কি দিয়ে সেন্ড করে দিলাম।এখন পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গিয়েছে। পাওয়ার আপ করার পর ৪.৭৬৪ অবশিষ্ট স্টিম রয়েছে তার একটি স্ক্রীনশট শেয়ার করা হলো।

Screenshot_20240306-221744_Chrome.jpg

লোকেশনকুমিল্লা, বাংলাদেশ।
ডিভাইসস্যামসাং এম ২১
পোস্টপাওয়ার আপ।
রাইটিং@kosto
এমাউন্ট১০ স্টিম।
ডেলিগেসন লিংক
abb-curation

Link

Heroism

Link

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

Link

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

Sort:  
 6 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে ভালো লাগলো ভাইয়া। আমি ক্লাসে জেনেছি পাওয়ার বৃদ্ধির অনেক গুরুত্ব রয়েছে। এখন যত দিন যাই ততই যেন পাওয়ার বৃদ্ধি সম্পর্কে বেশি বুঝতে পারি। এ প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার রয়েছে তার জন্য ততই সুন্দর সুযোগ রয়েছে।

 6 months ago 

একাউন্টঃ @kosto
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 6 months ago 

ভাইয়া আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই জরুরী। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। তার জন্য সবার উচিত প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা। এভাবে এগিয়ে যেতে থাকেন খুব তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 6 months ago 

আপনি সিজন উপলক্ষে আজকে ৩৫ স্টিম পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি পায়। আপনি এইভাবে এগিয়ে চলেন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার ৩৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59374.25
ETH 2544.66
USDT 1.00
SBD 2.47