২০ স্টিম পাওয়ার আপ🦊(লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট)🦊

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা,কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের নতুন একজন ইউজার।আমি @kostoআপনাদের মাঝে আমার আজকের ব্লগ টিতে থাকছে পাওয়ার আপ।

kmc_20230220_000431.jpg

আমি লেভেল টু এর লেকচার শিট থেকে পাওয়ার আপ সম্পর্কে কিছু জ্ঞান অর্জন করেছি
স্টিমিটে আমাদের দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।স্টিম এ পাওয়ার আপ করলে আমাদের আইডি যেমন শক্তিশালী হবে। তেমন আমরা অনেকটা লাভবান হতে পারব। পাওয়ার আপ করলে স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবো। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। ক্ষুদ্র ক্ষুদ্র কিছু পাওয়ার আপ করে আমরা নিজেদেরকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই।আমার বাংলা বল্গ পাওয়ার আপ করাকারে পছন্দ করেন। আমি ২০ স্টিম পাওয়ার আপ করছি। আমার বাংলা ব্লগ পাওয়ার আপ করাকে সাপোর্ট করে থাকেন। আমরা যদি প্রতিদিন পাওয়ার আপ করতে নাও পারি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

নিচে পদক্ষেপ গুলো দেওয়া হলো-

পদক্ষেপ-১

প্রথমে স্টিম ওয়ালেট এগিয়ে অ্যাক্টিভ কি ব্যবহার করে লগইন করেছি।এরপর স্টিম ব্যালেন্স ড্রাপ অপশন এর উপর ক্লিক করেছি।

Screenshot_20230219-235239_Chrome.jpg

Screenshot_20230219-235244_Chrome.jpg

পদক্ষেপ-২

এরপরে আমরা স্টিম অ্যামাউন্ট বসিয়ে দেব।যে পরিমাণ পাওয়ার আপ করতে চাই। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।এরপর ওকে করে দিব।

Screenshot_20230219-235255_Chrome.jpg

Screenshot_20230219-235307_Chrome.jpg

পদক্ষেপ-৩

এখন আপনার দেখতে পারছেন পাওয়ার আপ করার পর অবশিষ্ট আমার একাউন্টের ব্যালেন্স পরিমাণ।আপনারাও চেষ্টা করবেন অল্প অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার।

Screenshot_20230219-235335_Chrome.jpg

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।

🌹সকলকে ধন্যবাদ🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যানমোঃ তৌফিক ইসলাম(@kosto)
w3wordshttps://w3w.co/ledge.pointing.fledged
Sort:  
 2 years ago 

আমি প্রতি সপ্তায় দেখি আপনি কম বেশি যা পারেন পাওয়ার আপ করেন। আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আপনার একটিভিটিস ও অনেক সুন্দর বলতে হয়। এভাবে এগিয়ে যান আশা করি ভালো কিছু করতে পারবেন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে চেষ্টা করছি অল্প অল্প করে কিছু পাওয়া রাগ করার।নিজেকে শক্তিশালী তৈরি করে কিছু সঞ্চয় করার।অনেক অনেক ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আসলে প্রতিদিন পাওয়ার বৃদ্ধি করা সম্ভব না তবে সপ্তাহে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করা সম্ভব।এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধর মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে নিলেন। আসলে এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপারেশন ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করেন দেখে অনেক ভালো লাগলো। আজ আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আরও বেশি ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এভাবে সবসময় পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।

 2 years ago 

জি আপু আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি অল্প করে হলেও কিছু পাওয়ার আপ করার। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে।পাওয়ার আপ মানে হচ্ছে নিজের ক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের শক্তি এবং স্থান শক্ত করা। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে আপনি অবশ্যই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হবে। এভাবে এগিয়ে যান দোয়া করি।

 2 years ago 

জি ভাই আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি অল্প করে হলেও পাওয়ার আপ বৃদ্ধি করার।আমি টার্গেট নিয়েছি ডিসেম্বরের মধ্যে ৫০০স্টিম পাওয়ার আপ করবো। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তাহলে অবশ্যই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং আপনার স্বপ্ন পূরণ হবে। নিজের শক্তি বৃদ্ধি করতে হলে এবং নিজের স্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্মদর ন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি লেবেল টু লেকচার শীট পড়ে সেখান থেকে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে জেনেছেন এবং ধারণা নিয়েছেন আর সেই ধারণা এবং গুরুত্ব থেকে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন এটা জেনে খুবই ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি, শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের ক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনাকে বৃদ্ধি করছেন আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60265.23
ETH 2324.47
USDT 1.00
SBD 2.55