টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি ১০+ স্টিম

২১ ফেব্রুয়ারি ২০২৪ ইংরাজি।

আসসালামু-আলাইকুম

আমার প্রিয় কমিউনিটি ভাই ও বোনেরা কেমন আছেন সবাই ? আশা করছি সকলেই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভালো আছি। আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার আইডি (@kosto)আমি একজন বাংলাদেশী নাগরিক বাংলা আমার মায়ের ভাষা আমি বাংলায় কথা বলতে ভালোবাসি।আর আমার বাংলা ব্লগ কমিউনিটি হল একমাত্র কমিউনিটি যেখানে শুধু বাংলা ভাষাতে ব্লগিং করার সুযোগ রয়েছে। আমি বেশ কিছু দিন অসুস্ত ছিলাম যেকারনে পোস্ট করতে পারিনাই। আপনাদের মাঝে এ সপ্তাহে নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

kmc_20240221_221843.png

এডিটিং-কাইনমাস্টার অ্যাপ।

বর্তমানে স্টিমিটির মার্কেট অনেক ভ্যালু বেরেছে।আশা করছি স্টেমিয়ানদের জন্য অনেক ভালো একটা খবর। পাওয়ার আপ এর গুরুত্বটা কতো আজ আমরা বুঝতে পারছি।আমাদের এই পাওয়ার আপের শুরুটা করেন শ্রদ্ধেয় বড় ভাই ও আমার বাংলা ব্লগ কমিউনিটির সহকারি এডমিন @rex-sumon ভাই।সুমন ভাই প্রতিসপ্তাহে আমাদের পুরস্কার প্রদানের মাধ্যমে উৎসাহিত করে যাচ্ছেন। সুমন ভাইকে অনেক ধন্যবাদ জানাই এতো সুন্দ ব্যবস্তা করে আমাদের পাশে থাকার জন্য।আমাদের সকলের ভালোর জন্য প্রতিযোগিতার আয়োজন করেছেন।পাওয়ার আপ সম্পর্কে কম বেশি আমরা সকলেই জানি।স্টিম প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন শেষ নেই বা নির্ধারিত নেই। আমরা আমাদের ইচ্ছামত অ্যামাউন্ট পাওয়ার আপ করতে পারি। যত বেশি পাওয়ার আপ করব ততোই আমাদের নিজেদের জন্য ভালো।পাওয়ার আপ মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং স্টিম নিরাপদ একটি অ্যাকাউন্টে সংরক্ষিত করা। প্রতি সপ্তাহে চেষ্টা করি আমি পাওয়ার আপ করার।তাই আপনারা সকলেই চেষ্টা করবেন প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ সবাইকে।

ধাপ-১

প্রথমে স্টিম ওয়ালেটে গিয়ে আমি একাউন্ট লগইন করেছি। তারপর ওয়ালেট এর একটি স্ক্রিনশট নিয়েছেন। এখানে দেখতে পাবেন আমার মোট লিকুইড স্টিম ১০.৬৪০ আমি এখান থেকে ১০.৫ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্স এর উপরে ক্লিক করে power up লেখাটি সিলেক্ট করব।

Screenshot_20240221-132831_Chrome.jpg

Screenshot_20240221-132842_Chrome.jpg

ধাপ-২

এরপরে আমাদের সামনে একটি ফ্রম দেখতে পাব সেখানে এমাউন্টের ঘরে ১০.৫ স্টিম পাওয়ার আপ করতে চাই সেটি বসিয়ে দিব।তারপর নিচে পাওয়ার আপ লেখাটির উপরে ক্লিক করব।এখন মেম চাইবে না দিলে সমস্যা নেই তাই ok বাটন ক্লিক করব।

Screenshot_20240221-132904_Chrome.jpg

Screenshot_20240221-132911_Chrome.jpg

ধাপ-৩

পরবর্তীতে পাওয়ার আপ করার জন্য আমি অ্যাক্টিভ কি দিয়ে সেন্ড করে দিলাম।এখন পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গিয়েছে। পাওয়ার আপ করার পর ০.১৪০ অবশিষ্ট স্টিম রয়েছে তার একটি স্ক্রীনশট শেয়ার করা হলো।

Screenshot_20240221-133013_Chrome.jpg

লোকেশনকুমিল্লা, বাংলাদেশ।
ডিভাইসস্যামসাং এম ২১
পোস্টপাওয়ার আপ।
রাইটিং@kosto
এমাউন্ট১০.৫
Sort:  
 6 months ago 

নিজেকে শক্তিশালী করতে এবং নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো শক্তি বৃদ্ধি হলো শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

পোস্টটি ভিজিট করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 6 months ago 

একাউন্টঃ @kosto
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 6 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি পায়। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

আমি মনে করি পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।💤

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59374.25
ETH 2544.66
USDT 1.00
SBD 2.47