১০ স্টিম পাওয়ার আপ🦊(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊

• ০৯ মাঘ।
• ১৪২৯ বঙ্গাব্দ।
• সোমবার ।
• ক্ষুদ্র পরিমাণে পাওয়ার আপ।

🌹আসসালামুয়ালাইকুম🌹

কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের নতুন একজন ইউজার।আমি @kosto আপনাদের মাঝে আমার আজকের ব্লগ টিতে থাকছে পাওয়ার আপ।

Screenshot_20230123-181039_Chrome.jpg

আমি লেভেল টু এর লেকচার শিট থেকে পাওয়ার আপ সম্পর্কে কিছু জ্ঞান অর্জন করেছি।স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।স্টিম এ পাওয়ার আপ করলে আমাদের আইডিটা যেমন শক্তিশালী হবে। তেমন আমরা অনেকটা লাভবান হতে পারব। পাওয়ার আপ করলে স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবো। পড়ার কোনো বিকল্প নেই। ক্ষুদ্র ক্ষুদ্র কিছু পাওয়ার আপ করে আমরা নিজেদেরকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবে ইনশাল্লাহ।

আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই।আমার বাংলা বল্গ পাওয়ার আপ করাকারে পছন্দ করেন। আমি ১০ স্টিম পাওয়ার আপ করব।আমরা যদি প্রতিদিন পাওয়ার আপ করতে না পারি সপ্তাহে একবার হলেও করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

নিচে পদক্ষেপ গুলো দেওয়া হলো-

পদক্ষেপ-১

প্রথমে স্টিম ওয়ালেট এগিয়ে অ্যাক্টিভ কি ব্যবহার করে লগইন করেছি।এরপর স্টিম ব্যালেন্স ড্রাপ অপশন এর উপর ক্লিক করেছি।তার পর পাওয়ার আপ লেখাটি সিলেক্ট করব।

Screenshot_20230123-181039_Chrome.jpg

Screenshot_20230123-181050_Chrome.jpg

পদক্ষেপ-২

এরপরে আমরা স্টিম অ্যামাউন্ট বসিয়ে দেবে।যে পরিমাণ পাওয়ার আপ করতে চাই। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।এরপর ওকে করে দিব।

Screenshot_20230123-181206_Chrome.jpg

Screenshot_20230123-181107_Chrome.jpg

পদক্ষেপ-৩

এখন আপনার দেখতে পারছেন পাওয়ার আপ করার পর অবশিষ্ট আমার একাউন্টের ব্যালেন্সর পরিমাণ।আপনারাও চেষ্টা করবেন অল্প অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার।

Screenshot_20230123-181240_Chrome.jpg

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।

🌹সকলকে ধন্যবাদ🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/score.long.removable
Sort:  
 2 years ago 

খুব ভালো তো, লেভেল টু থেকেই তো পাওয়ার আপ শুরু করে দিলেন। করে যান পাওয়ার আপ। এক সময়ে খুব ভাল একটা পজিশনে থাকতে পারবেন আশা করি।

 2 years ago 

ইনশাআল্লাহ দোয়া করবেন আপু। আপনাদের মতো জানো ভেরিফাইড মেম্বার হতে পারে খুব দ্রুত। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা! স্টিমিটে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আপনার পাওয়ার আপ উদ্যোগকে সাধুবাদ জানাই 🌼

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই ভালো লাগলো এটা দেখে আপনি প্রথম থেকেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করছেন এবং নিজেকে আরও সমৃদ্ধি করার জন্য সঞ্চয় করে যাচ্ছেন, আপনার এই প্রচেষ্টাকে আমি সাধাবাদ জানাই।

 2 years ago 

মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করুন আর নিজেকে এগিয়ে নিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার অফ এর গুরুত্ব অপরিসীম। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। স্টিমেটে এ দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার অফ এর গুরুত্ব অপরিসীম।

সরি ভাইয়া কিছু মনে করেন না। ভুল আমাদের সবারই কমবেশি পেয়ে থাকে। আমি হয়তো অনেকগুলো ভুল করেছি। আমার কথাগুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনি কমেন্ট করেছেন পাওয়ার অফ এটা ভুল। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57459.91
ETH 2436.61
USDT 1.00
SBD 2.38