ঘোরাঘুরি 🦊(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊

in আমার বাংলা ব্লগlast year (edited)

আজ বুধবার ২২ অগ্রহায়ন ১৪২৯।

আসসালামু ওয়ালাইকুম
আমি মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার নাম @kosto আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগে যুক্ত আছি। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। আপনাদের মাঝে আমি নিয়ে আসলাম নতুন একটি ঘোরাঘুরি ব্লগ।

20221207_003230.jpg

আমাদের বাসার পাশে একটি বাজার আছে। বাজারটির নাম তল্লা বাজার সেখানে বেশকিছু দোকান পাঠ বসেছে। বিকালবেলা প্রায় সন্ধ্যা হয়ে এসেছে সেসময় আমিও আমার চাচাতো ভাই একটু হাঁটতে বের হলাম। বাজারে গিয়ে দেখি বিভিন্ন ধরনের খাবারের দোকান ও রঙিন পানের দোকান বসেছে।পাশে আরেকটি দোকানে প্লাস্টিকের পণ্য বা সামগ্রী বিক্রয় করছে। পানেরদোকানে অনেক রকমের মসলা ব্যবহার করে পান বিক্রয় করছে।একটি পানের মূল্য ২০ টাকা ৫০ টাকা ৮০ টাকা। যে কখনো পান খাই নি এই পান গুলো দেখলে তার মনও খেতে চাইবে। তবে আমার মনে হয়। পানগুলো না খাওয়াটাই ভালো। কারণ এখানে যত মসলা ব্যবহার করা হয়েছে সবই রঙের ছোঁয়ায় তৈরি করা।

20221118_200854.jpg

20221118_200849.jpg

পাশে আরেকটি দোকান দেখছি খোরমা, মটকা, কটকটি ও চানাচুর বিক্রয় করছে তার একটি ফটোগ্রাফি।

20221118_182619.jpg

রাতের বেলা প্রায় জিলাপি শেষ সে সময় একটি ফটোগ্রাফ।

20221117_224221.jpg

বাচ্চাদের ভালো লাগা একটি পুতুলের দোকানে ফটোগ্রাফি। পুতুল গুলো দেখতে খুব সুন্দর ছিল

20221118_184358.jpg

আপনাদের মাঝে ছোট্ট একটি ব্লগ নিয়ে কিছু কথা বললাম। ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনাদের সবার সুস্বাস্থ্য কামনা করে আজ এখানে ব্লগটি শেষ করছি।

সবাইকে ধন্যবাদ


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/broadens.relieves.frostbite
Sort:  
 last year 

ভাইয়া আপনার এই পোস্ট মাইক্রো পোস্টের আন্ডারে পড়ে যাবে।তাছাড়া অনেক ভুল করেছেন পোস্টের মাঝে।ভুল গুলো ঠিক করে নিন। আর জেনারেল পোস্ট ২৫০ শব্দের উপরে লেখার চেষ্টা করবেন।ধন্যবাদ শুভ কামনা রইল।

 last year 

লেভেল ওয়ান এর সিট থেকে জেনেছিলাম মাইক্রো পোষ্টের বিষয়ে।সতর্কতামূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ঘুরাঘুরি করতে গিয়ে সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।
আসলে বাড়ির পাশে বাজার থাকলে অনেক সুবিধা। যেকোনো সময় গিয়ে ঘোরাঘুরি করা যায়।আর বিশেষ করে পানের দোকান এবং পানের মসলাগুলো দেখে অনেক ভালো লাগলো। কারণ এতগুলো মসলার সমন্বয়ে পান খেলে সেটা অন্যরকম সুস্বাদু হয়। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64303.16
ETH 3137.29
USDT 1.00
SBD 3.97