গ্রিল ও নান রুটির পার্টি 🦊(লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট)🦊

• ৪ ফালগুন।
• ১৪২৯ বঙ্গাব্দ।
• শুক্রবার।
• গ্রিল ও নানরুটি খাওয়ার সময় তোলা কিছু ফটোগ্রাফি।

🌹আসসালামুয়ালাইকুম🌹

হ্যালো ভাই,বোন ও বন্ধুরা,কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের একজন ইউজার।আমি এবিবি স্কুল ক্লাস ফোর এর একজন ছার্ত আমার নাম - মোঃ তৌফিকুল ইসলাম(@kosto) আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হোলাম। ব্লগটিতে থাকছে বড় ভাইয়ের সাথে গ্রিল ও নান রুটি খাওয়ার অনুভুতি ও ফটোগ্রাফি শেয়ার করব।

20230217_203350.jpg

বেশ কিছুদিন হল অফিসে ডিউটি বেড়ে যাওয়ায় কোথাও বেরোতে পারছি না ঠিকমতো পোস্ট করতে পারছি না।আজ শুক্রবার আজকে আমরা সকলে ফোরম্যান এর কাছে লিখিত একটি আবেদনপত্র পাঠাই আজকে আমাদের সকলকে যেন পাঁচটায় ছুটি দেন।তিনি তো কোনোমতে রাজি হন না।কেননা কাজের অতিরিক্ত চাপ আমাদের যে কোন সমস্যা হলে সবার আগে আমাদের ফোরম্যান থাকেন।যে কোন কিছুর মোকাবেলা তিনি করেন আমাদের কাউকে কোন সমস্যার সম্মুখিন হতে দেন না।তিনি অনেক ভাল একটি মানুষ। কিন্তু অতিরিক্ত কাজের প্রেসারে তিনি আমাদের পাঁচটায় ছুটি দিতে রাজি হচ্ছেন না।ফোরম্যান যেকোনোভাবে ম্যানেজ করে আমাদের দশটার ডিউটি সাতটা পর্যন্ত করে দিয়েছেন।আমরা এতেই অনেক খুশি।

20230209_211040.jpg

কারণ ১০ থেকে ১২ পর্যন্ত ডিউটি করতে হয় কমবেশি সবারি।তাই আজকে আমি ও আমার বোনের দেবর তরিকুল ভাই ভাবলাম আজকে থেকে তো ছুটি পেয়েছি আজকে গ্রিল ও নান রুটি খেতে যাব।আমিও তার সঙ্গে একমত হয়ে রাজি হয়ে গেলাম। আমাদের ম্যাচ থেকে বাজার একটু দুরে যেতে অটো ভারা দিতে হয় ১০ টাকা ও আসতে ১০ টাকা।আমরা সবাই অনেক খুশি আজকে অনেক দিন পর ছুটি পেয়েছি।অনেকেই বাজারে যাবে কিছু কেনা কাটা করতে। আমি ও তরিকুল ভাই ডিউটি থেকে এসে গোসল করে নামাজ কালাম পরে রেডি হলাম বাজারে যাবার জন্য।অটোতে করে চলে আসলাম বাজারে রেস্টুরেন্টএ গিয়ে বসলাম একভাই এসে অডার নিয়ে গেলেন।কিছুখন পরই চলে আসছে আমাদের নান রুটি ও গ্রিল।

20230209_211815.jpg

20230209_211757.jpg

খাওয়া দাওয়া শেষ করে যখন বিল দেওয়ার পালা তখন দেখি দাম অনেক বাশি ।হবারি কথা কারণ আমি আমাদের মেচের বাজার করি আমি জানি মুরগির দাম কেমন। ১৬০ টাকার মুরগি এখন কেনা লাগে ২৩০ টাকা কেজি তো গ্রিল ও নান রুটির দামতো বাড়বেই।বন্ধুরা সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

20230209_211857.jpg

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

🌹ধন্যবাদ সবাইকে🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যানমোঃ তৌফিকুল ইসলাম(@kosto)
w3wordshttps://w3w.co/snatched.onto.ushering
Sort:  
 last year 

মাঝে মাঝে এরকম হঠাৎ কাজ থেকে ছুটি পেলে আনন্দটা একটু বেশি লাগে। আর সেই আনন্দে আপনি এবং আপনার বোনের দেবর তরিকুল ভাই গ্রিল আর নান রুটি খেয়ে এসেছেন। আপনার খাবারের ছবি দেখে মনে হচ্ছে খাবার খুব ফ্রেশ ছিল। ফ্রেশ খাবার খেতেও আনন্দ লাগে। ম্যাস থেকে ১০ টাকা অটো ভাড়া দিয়ে গিয়ে খাবার খেয়েছেন, খাওয়ার পর নিশ্চয়ই বেশি ভাল লেগেছে। মুরগীর দাম যে হারে বাড়ছে তাতে ব্রয়লার মুরগী খাওয়াও কমে যাবে মানুষের। ধন্যবাদ ভাইয়া।

 last year 

ঠিকই বলেছেন ভাইয়া মুরগির দাম যে হারে বাড়ছে খাওয়া বন্ধ করে দিতে হবে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

মাঝে মাঝে এমন ফ্রেশনে এবং ঘুরাঘুরি সাথে ভালো খাবার খাওয়ার প্রয়োজন রয়েছে।। নান রুটি এবং গ্রিল আমার খুবই খুবই ফেভারেট । মাঝে মাঝে খেয়ে থাকি বন্ধুদের সাথে।।
আপনাদের খাবারের ফটোগ্রাফি গুলা দেখে খুব লোভ হচ্ছিল।।
যা হোক সব মিলিয়ে মনে হচ্ছে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন।।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43