১০ স্টিম পাওয়ার আপ🦊(লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট)🦊

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা,কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের নতুন একজন ইউজার।আমি @kosto আপনাদের মাঝে আমার আজকের ব্লগ টিতে থাকছে পাওয়ার আপ।

kmc_20230210_205926.jpg

বেশ কিছুদিন হলো অতিরিক্ত কাজের চাপ বেড়েছে। এজন্য আমি নিয়মিত পোস্ট করতে একটু সমস্যার সম্মুখীন হয়ে পড়ছ। এরপরও প্রতি সপ্তাহের মত চেষ্টা করছি পাওয়ার আপ করার। আমি লেভেল টু এর লেকচার শিট থেকে পাওয়ার আপ সম্পর্কে কিছু জ্ঞান অর্জন করেছি।আমাদের স্টিমিটে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।স্টিম এ পাওয়ার আপ করলে আমাদের আইডি যেমন শক্তিশালী হবে। তেমন আমরা অনেকটা লাভবান হতে পারব। পাওয়ার আপ করলে স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবো। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। ক্ষুদ্র ক্ষুদ্র কিছু পাওয়ার আপ করে আমরা নিজেদেরকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই।আমার বাংলা বল্গ পাওয়ার আপ করাকারে পছন্দ করেন। আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আমার বাংলা ব্লগ পাওয়ার আপ করাকে সাপোর্ট করে থাকেন। আমরা যদি প্রতিদিন পাওয়ার আপ করতে নাও পারি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।সুমন ভাইকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি সুযোগ করে দেয়ার জন্য আমাদেরকে।

নিচে পদক্ষেপ গুলো দেওয়া হলো-

পদক্ষেপ-১

প্রথমে স্টিম ওয়ালেট এগিয়ে অ্যাক্টিভ কি ব্যবহার করে লগইন করেছি।এরপর স্টিম ব্যালেন্স ড্রাপ অপশন এর উপর ক্লিক করেছি।

Screenshot_20230210-105644_Chrome.jpg

Screenshot_20230210-105656_Chrome.jpg

পদক্ষেপ-২

এরপরে আমি স্টিম অ্যামাউন্ট বসিয়ে দেয়েছি।যে পরিমাণ পাওয়ার আপ করতে চাই। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।এরপর ওকে অপশনে করে দিব।

Screenshot_20230210-105745_Chrome.jpg

Screenshot_20230210-105754_Chrome.jpg

পদক্ষেপ-৩

এখন আপনার দেখতে পারছেন পাওয়ার আপ করার পর অবশিষ্ট আমার একাউন্টে ৪ স্টিম ব্যালেন্স রয়েছে। আর পাওয়ার আপ ব্যালেন্স রয়েছে ৯৫ স্টিম। আপনারাও চেষ্টা করবেন অল্প অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার।

Screenshot_20230210-105834_Chrome.jpg

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।

🌹ধন্যবাদ সকলকে 🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/score.long.removable
Sort:  
 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই দাদা।আর এভাবে বিন্দু বিন্দু করেই সিন্ধু গড়ে উঠবে।এমন অল্প পাওয়ার আপ করতে করতেই পাওয়ার অনেক বৃদ্ধি পাবে।একটি নির্দিষ্ট টার্গেট ঠিক করে নিন তাইলে আরো সুবিধা হবে। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

মাঝে মাঝে কাজের চাপ এভাবে বেড়ে যায় সত্যিই সব দিক দিয়ে ব্যালেন্স করে চলতে অনেক কষ্ট হয়। আশা করি আপনি খুব শীঘ্রই আবার নিয়মিত হয়ে পোস্ট করবেন।অনেক সুন্দর করে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে।স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান আশা করি খুব ভালোভাবে কাজ করতে পারবেন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু কাজের চাপ বেড়ে গেলে ব্যালেন্স করে চলাটা খুবই কষ্টকর হয়ে যায়।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

সবসময় চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্ব অপরিশীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। কোন লক্ষ্যে পৌঁছাতে হলে একটি নির্দিষ্ট টার্গেট নিতে হয় আপনার একটি নির্দিষ্ট টার্গেট নেন এবং এভাবেই এগিয়ে যান।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া নির্দিষ্ট একটি টার্গেট নেয়া উচিত।অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ।

 2 years ago 

আগে ৮৫ এস পি ছিলো এখন ১০ স্টিম পাওয়ার আপ করার পর ৯৫ স্টিম হয়েছে।আসলে আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা জরুরি। ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63223.35
ETH 2688.72
USDT 1.00
SBD 2.55