ব্যস্ততার মাঝে ফটো গ্রাফি 🐺🐺 ( লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট এবং ৫% এবিবি স্কুল এর জন্য ) 🐺🐺

• ৩১ আশ্বিন
• ১৪২৯ বঙ্গাব্দ।
• রবিবার
• ব্যস্ততার মাঝে ফটো গ্রাফি।

            🌺🌺 হ্যালো বন্ধুরা 🌺🌺

আসসালামু আলাইকু।কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছি। আমি @kosto আপনাদের মাঝে শেয়ার করব প্রকৃতির সাথে কাটানো কিছু সময় ও ফটো গ্রাফি।তো চলুন শুরু করি আজকের ব্লগ।আমার বাংলা ব্লগে আমি নতুন মেম্বার ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন।

20220529_184345.jpg

20220529_184706.jpg

IMG_20220529_181649.jpg

20220529_184452.jpg

হাটতে হাটতে একটি পুরাতন বিল্ডিং এর কাছে গেলাম গিয়ে দেখি অনেকে এখানে ক্রিকেট খেলছে তারপরে আমি হঠাৎ দেখতে পাই আমার পাশে একটি প্রজাপতি উড়াউড়ি করছে। আমি ভাবলাম একটি ফটো তোলা যাক দেখি কেমন হয় তবে ওখানকার ফটো গুলো বেশ সুন্দর লাগছিল আমার কাছে তুলতে। আমরা ওখানে কিছু ফটো তুললাম ও বেশকিছু সময় বসে সবাই মিলে আড্ডা দিলাম। ওখানে হালকা মৃদু বাতাস হচ্ছিল মনে হচ্ছিল বাতাসে ভাসছি অনেক দিন ডিউটি করার পর একটু খোলা আকাশের নিচে বসার সুযোগ পেয়েছিলাম মনে হচ্ছিল জেলখানা থেকে বের হয়ে এসেছি। আমার ব্লগটি এখানে শেষ করছি সবাইকে ধন্যবাদ।

20220529_183146.jpg

20220529_182902.jpg

20220529_183854.jpg

20220529_182741.jpg

20220529_175814.jpg

    আপনাদের মূল্যবান সময় ব্যয় করে
        আমার পোস্টটি পড়ার জন্য।            
         🌺🌺 (সবাইকে ধন্যবাদ) 🌺🌺

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/direct.regulates.cats
Sort:  
 2 years ago 

ব্যস্ততার মাঝেও এত দারুণ কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে পুরাতন বিল্ডিং এর ফটোগ্রাফি এবং প্রজাপতির ফটোগ্রাফিটি খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ফটোগ্রাফি পোস্টি আরেকটু দেখবেন। প্রকৃতি প্রত্নতত্ত্ব বা বিভিন্ন জিনিস এর ছবি শেয়ার করবেন শুভ কামনা রইলো।এগিয়ে যান।।হ্যাপি ব্লগিং।

 2 years ago 

মূল্যবান মতামত জানানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফিগুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই খুবই চমৎকার ছিল আপনার ফটোগ্রাফি গুলো। ব্যস্ততার মাঝেও বেশি দারুন কিছু ফটোগ্রাফি করে শেয়ার করেছেন আমাদের মাঝে। দেখে তো মনে হচ্ছে খুবই মজা করেছেন এবং অনেক সময় কাটিয়েছেন। সত্যি এরকম পোস্ট আমার কাছে ভীষণ ভালো লাগে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার কাছে ভাল লেগেছে জেনে আমার ভালো লাগছে ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ। ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে পিপড়ার ফটোগ্রাফিটা এবং আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দর ভাবে বর্ণনা করেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আমার পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

আপনার প্রজাপতির ফটোগ্রাফি টা দেখতে অনেক সুন্দর হয়েছে।তাছাড়া খোলা আকাশের নিচে বসে এমন মৃদু বাতাস গায়ে লাগা মানে তো অনেক ভালো লাগা।আসলে এভাবে একটানা কাজ করার পরে যখন সবার সাথে কিছু সময় আড্ডা দেওয়া যায় তাহলে মনটা অনেক ফ্রেস হয়ে যায়।আপনি সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান সময় ব্যয় করে পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

আপনি যেখানকার ফটোগ্রাফি করেছেন সেটা দেখে মনে হচ্ছে অনেক প্রাচীন কোন স্থাপনা। এই ধরনের জায়গায় গেলে চেষ্টা করবে সেই স্থাপনা নিয়ে কিছু লেখার।

 2 years ago 

ঠিক আছে ভাইয়া আমি পরবর্তী পোষ্ট করার সময় অবশ্যই সেই জায়গার বিষয়ে উল্লেখ করব ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65051.86
ETH 3163.86
USDT 1.00
SBD 2.54