আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

• ১৬ আশ্বিন
• ১৪২৯ বঙ্গাব্দ।
• শনিবার
• আমার পরিচয়

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছি। আমি @kosto অনেক অপেক্ষার পর সুযোগ পেয়েছি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার।প্রথমে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এখানে আমাদের বাংলা ভাষায় কথা বলতে সুযোগ করে দেয়ার জন্য । বাংলা আমার মাতৃভাষা তাই আমি বাংলায় কথা বলতে খুবই ভালোবাসি। আমি যেহেতু এখানে নতুন কোন ভুল ত্রুটি করলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

20221001_193451.jpg

আমার পরিচয়
আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম।আমি গ্রামে বসবাস করি আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা,কুমারখালী থানা, উওর যদুবয়রা গ্রামে। আমিম কেশবপুর গড়াই মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি পরীক্ষা দেই। তারপর কুমারখালী ডিগ্রী কলেজে ভর্তি হয়। লেখাপড়ার পাশাপাশি আমি একটি জব করি। আমি যেহেতু জব করি তাই বাবা মাকে রেখে আমাকে শহরে থাকতে হয়। আমি এখন ঢাকা নারায়ণগঞ্জ জেলার চাষাড়া ফকির নিটওয়্যারস লিমিটেড যেটাকে আমরা সংক্ষেপে গার্মেন্টস বলি।আমি এখানে একটি লাইনের লাইন কিউ আই দায়িত্ব পালন করছি।
আমার পরিবারে আমরা চারজন ছিলাম আমি বাবা মা ও আমার বোন। বোন আমার থেকে পাঁচ বছরের বড়। আমার বাবা ব্যবসা করে ও মা গৃহিনী।

20210906_095229.jpg

অবসর সময়
আমি ঘুরতে খুবই ভালোবাসি প্রকৃতির মাঝে নিজেকে বিলিয়ে দিতে খুবই ভালো লাগে। ছোটবেলা থেকেই আমার পশুপাখি প্রতি অনেক ভালোলাগা ভালোবাসা কাজ করে তাই আমি সুযোগ পেলে তাদের সঙ্গে সময় কাটাতে আমার অনেক ভালো লাগে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে খুবই মজা লাগে মিস করি সে বন্ধু গুলোকে এক প্লেট চটপটি কিনে তিনজন ভাগকরে খাওয়া দিনগুল।

20220904_163318.jpg

20220504_230422.jpg

অনেক দিন ধরে আমার বাংলা ব্লগ এর কাজ গুলো দেখছি ও জেনেছি তাই আমার খুব ইচ্ছে আমার বাংলা ব্লগ এই কমিউনিটিতে কাজ করার। আমার বড় ভাই@joynalabedin এর অনুপ্রেরণায় আমি স্টিমিটে জয়েন করেছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো এবং আপনাদের অনুপ্রেরণা পেলে আমি ভালো কিছু করবো আশা করি।

            🥀🥀 সবাইকে ধন্যবাদ 🥀🥀   

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/lifeguard.lingering.tapers
Sort:  
 2 years ago 

আপনি সুন্দর করে আপনার পরিচয় দিয়েছেন।আপনার লেখাও বেশ সাবলীল।আশা করি আপনার থেকে অনেক ভাল ভাল কনটেন্ট পাব।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পরিচয় জেনে বেশ ভালো লাগলো। আপনি এখানে কাজ করতে আগ্রহী বুঝতে পারছি। আশা করছি নিজের সেরা কাজগুলো আমাদের সকলের মাঝে শেয়ার করবেন এবং সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনাকে অভিনন্দন এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করছি এবার সকল নিয়ম মেনে ব্লগিং করার চেষ্টা করবেন। আপনারা পোষ্টের ট্যাগ ভুল হয়েছে #abb-intro ট্যাগ ব্যবহার করুন।

 2 years ago 

ঠিক করেছি আপু

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে সাগত

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84