ব্লগার পিকে নাটক রিভিউ।(10% Beneficiary To shy-fox)

in আমার বাংলা ব্লগ11 months ago

আজ রবিবার।
০৩ সেপ্টেম্বর ২০২৩ ইংরেজি।
১৯ ভাদ্র ১৪৩০ বাংলা।
১৭ সফর ১৪৪৫ হিজরি।

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভাল এবং সুস্থ আছেন।আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।আমি @kosto আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন বাংলাদেশী ইউজার। আমি বাংলায় বলতে, লিখতে ও প্রকাশ করতে অনেক ভালোবাসি। আজকে আমি আপনাদের মাঝে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হলাম।নাটকের নাম -ব্লগার পিকে।নাটকটি তিন দিন আগে রিলিজ হয়েছে তবে আমার কাছে খুবই ভালো লেগেছে দেখে।আশা করি আপনাদের ভাল লাগবে।আমি অনেক আগে থেকেই হিন্দি তামিল মুভি ও বাংলা দেশি নাটক দেখি এবং সাপ্তাহিক আলিফ লাইলা,কটুন দেখতাম।কিন্তু এখন চাকরি জীবনে ও ব্যস্ততার কারণে তেমন একটা সময় হয়ে উঠেনা আগের মত নাটক ও মুভিগুলো দেখার।আজ নাটকটি দেখে ভালো লাগলো তাই ভাবলাম আপনাদের সঙ্গে এই নাটকটি শেয়ার করি।

Screenshot_20230903-212346_YouTube.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট

নাটক এর গুরুত্বপূর্ণ তথ্য

নাটকের নামব্লগার পিকে।
চেনেলEagle Team।
পরিচালকঈগল টিম।
অভিনয়আনোয়ারুল আলম সজল, আফ্রেবা খান মুমু, রেজভেনা মৌসুমী, অদিতি জামান স্নেহা, শিবলী, জাবেদ রাজ।
পোস্টঈগল ক্রিয়েটিভ হাউস।
প্রোডাকশন ম্যানেজারসুমন পাটোয়ারী,রানা সেখ।
প্রযোজনাকচি আহমেদ।
ভাষাবাংলা।
সম্পাদনাঅনিক ইসলাম।
সময়৩৮.৪৪ মিনিট।
রিলিজ০১-০৯-২০২৩।

সংক্ষেপে মূল কাহিনী

নাটকের শুরুতেই দেখতে পাই নায়ক সজল তার মোবাইল ফোন এর মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে ব্লগিং করছে।ব্লগিং করতে করতে হঠাৎ নায়িকা মুমুর সাথে দেখা হয়ে যায়।তাদের প্রথম দেখা শুরুতে অনেক ঝগড়াঝাটি করে।পরবর্তীতে ফটোগ্রাফি দেখতে পাচ্ছি। একটি বাসাতে নায়ক সজল বাসা নেওয়ার উদ্দেশ্যে কিছু কথা বলছে। যখন বাসার মালিক বাসা ভাড়া দিতে আপত্তিকরে তখন সে নিজেকে সেলিব্রেটি বলে পরিচয় দিয়ে ফ্রী বাসা ভাড়া নেন।গেটে দারোয়ানের সঙ্গে ব্লগিং করার সময় নায়িকার সঙ্গে দেখা হয়ে যায় এবং সেখানে বেশ কিছু কথা নিয়ে ঝগড়াঝাটি করে।

Screenshot_20230903-212435_YouTube.jpg

Screenshot_20230903-212736_YouTube.jpg

Screenshot_20230903-212807_YouTube.jpg

Screenshot_20230903-212820_YouTube.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট
পরবর্তীতে নায়ক সজল একজন প্রডিউসারের কাছে যান নায়ক হওয়ার জন্য এবং বাসার মালিকের মেয়েকে নায়িকা বানানোর জন্য প্রডিউসার কে প্রপোজাল দেন।প্রডিউসার তার কাছে এক লাখ টাকা দাবি করেন।সজল তো নায়ক হওয়ার স্বপ্ন দেখে তাই রাজি হয়ে যান।ভাষার মালিকের কাছে বলে তার মেয়েকে উৎসাহিত করেন নায়িকা বানানোর জন্য।বাসার মালিকের কাছ থেকে এক লক্ষ টাকা নিয়ে সেখানে জমা দেন।

Screenshot_20230903-212901_YouTube.jpg

Screenshot_20230903-212914_YouTube.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট
পরবর্তী ভিডিওতে আমরা দেখতে পাই। নায়ক সজল এবং বাসার মালিক ও বাসার মালিকের মেয়ে সকলে মিলে ছাদে গানের সাথে সাথে নাচের প্র্যাকটিস করে।তারা নায়ক-নায়িকা হওয়ার স্বপ্ন দেখে।নায়িকার মা খেতে বসে লাইভে ব্লগিং করেন যেটা নায়িকা পছন্দ করেন না।

Screenshot_20230903-212939_YouTube.jpg

Screenshot_20230903-213014_YouTube.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট
এরপরে হঠাৎ একদিন প্রডিউসার ভিডিও শুট করার জন্য সবাইকে তার অফিসে থাকেন।সজল এবং বাসার মালিক ও তার মেয়ে অভিনয় করার জন্য সম্পূর্ণভাবে রেডি হয়ে বেরিয়ে পড়ে।প্রডিউসারের অফিসে এসে দেখে অফিস ফাঁকা।তখন তারা বুঝতে পারে প্রডিউসার ছিল ভুয়া তাদের এক লাখ টাকা মেরে দিয়েছে।সজল এবং বাসার মালিক সবাই বাসায় এসে ভেবেচিন্তে দেখে রাধার অনেক ভুল ত্রুটি রয়েছে।তারা সম্পদ করে আর অভিনয় করবে না।এখানে নাটকের সমাপ্তি ঘটে।

Screenshot_20230903-213029_YouTube.jpg

Screenshot_20230903-213038_YouTube.jpg

Screenshot_20230903-212407_YouTube.jpg

ইউটিউব থেকে নেয়া স্ক্রিনশট
ব্যক্তিগত মতামত

প্রথমে বলবো নায়ক সজলের অভিনয় আমার কাছে খুবই ভালো লাগে।এই নাটকটি বর্তমান সোশ্যাল মিডিয়ায় যে ঘটনাগুলো ঘটছে তার কিছু চিত্র তুলে ধরেছে।আমরা সোশ্যাল মিডিয়ায় নিজেদেরকে সেলিব্রেটি নামে পরিচয় দেওয়ার জন্য যেখানে সেখানে ভিডিও করি না জেনে শুনে টাকা-পয়সা আদান প্রদান করি।যে কারণে আমরা প্রতারণার শিকার হয়ে থাকি।নাটকটি একটি শিক্ষনীয় সামাজিক নাটক।আশা করছি আপনাদের ভালো লাগবে আজ আর নয় এখানেই শেষ করছি আমার ব্লগিং।

নাটকের ইউটিউব লিংক

লিংক

ব্যক্তিগত রেটিং

৮/১০

লোকেসনকুমিল্লা,বাংলাদেশ।
ডিভাইজস্যামসাং এম ২১।
পোষ্টনাটক রিভিউ
রিভিউ@kosto
Sort:  
 11 months ago 

বেশ কয়েকদিন ধরে ভাবছি কোন একটা মুভি দেখব বা নাটক দেখব কিন্তু দেখা হচ্ছে না, আপনার পোস্ট দেখে মনে হল নাটক দেখলে একটা ভালো নাটক বোধ হয় এটা হতে পারে, সজল মানেই মজার কিছু থাকবে এমন ভালো করার জন্য এই নাটকটা দেখা যেতেই পারে আর টপিক যেহেতু ব্লগার আর আপনার পোস্ট থেকে বুঝতে পারছি হাসির এবং চমৎকার নাটক।

জি ভাইয়া সজলের নাটক মানে মজার নাটক। আশা করছি আপনার ভালো লাগবে ধন্যবাদ।

 11 months ago 

সজলের অভিনয় আমার কাছে ভীষণ ভালো লাগে। নাটকটি দেখে যদিও প্রথম দিখে হাসি পায়। তবে নাটকটি থেকে শিক্ষা নেওয়া উচিত। আমরা যারা ভাইরাল হওয়ার জন্য বিভিন্ন ধরণের পাগলি করি এবং মানুষের ফাঁদে পরি। আমাদের সাবধানে থাকা উচিত ধন্যবাদ আপনাকে চমৎকার একটি নাটক রিভিউ করার জন্য।

Posted using SteemPro Mobile

জি ভাইয়া নাটকটি প্রথমে ফানি হলেও নাটকটি থেকে বোঝার অনেক কিছু রয়েছে।

 11 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি। এই নাটকটি আমি এখনো দেখে নিতে পারিনি৷ তবে সময় করে আপনার দেওয়ার লিংক থেকে এ নাটকটি আমি দেখে নেওয়ার চেষ্টা করব৷ আপনি এই নাটকের বিষয়বস্তুগুলো তুলে ধরেছেন৷ প্রত্যেকটি বিষয়বস্তু আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

নাটকটি খুব চমৎকার তবে এই নাটকটি এর আগে কখনো দেখা হয়নি। আর সত্যি বলতে নাটক দেখার তেমন একটা সময় পাইনা। তবুও মাঝেমধ্যে আমার বাংলা ব্লগে অনেকগুলো নাটকের রিভিউ পড়ে কিছুটা হলেও নাটক দেখার মত অনুভূত হয়। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ঠিক বলেছেন ভাইয়া সময়ের অভাবে আমরা নাটক বা মুভি গুলো দেখতে পারি না। আমার বাংলা ব্লক পরিবারের মাধ্যমে অনেক নাটক ও রিভিউ পড়ে কিছুটা ধারণা অর্জন করতে পারে।

 11 months ago 

আসলে এরকম কিছু কিছু মানুষ রয়েছে যারা অন্যকে ঠকিয়ে তাদের টাকা নিয়ে যায়। আর তেমনি এই নাটকটাতেও এরকম হয়েছে। এই নাটকটা আমি দেখেছিলাম। আসলে ঈগল টিমের নাটকগুলো আমি সবসময় দেখি। বলতে গেলে এই টিমের প্রত্যেকটা নাটক আমার দেখা হয়েছে। এই নাটকটার মধ্যে শিক্ষনীয় বিষয় ছিল। নতুন করে আপনার রিভিউর মাধ্যমে এই নাটকটার রিভিউ পড়ে সত্যি অনেক ভালো লেগেছে।

এটা ঠিক বলেছেন আপু ঈগল টিমের নাটকগুলো খুবই সুন্দর। অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 11 months ago 

সজলের নাটক গুলো এমনিতেই অনেক সুন্দর হয়। আর এরকম নাটকগুলোতে শিক্ষনীয় ব্যাপার থাকে, যার কারণে নাটকগুলো দেখতে আমার অনেক ভালো লাগে। এই নাটকটা আমি দেখেছিলাম। আমি যখন এই নাটকটা দেখেছিলাম তখন আমার কাছে অনেক ভালো লেগেছিল। সুন্দর করে রিভিউ করেছেন দেখে আরো ভালো লাগলো।

মূল্যবান মতামত শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন ।ব্লগার পিকে নাটকটি আমি দেখেছি কিছুদিন আগে আমার কাছে বেশ ভালো লেগেছিল। যখন বাড়িওয়ালার মেয়ে এবং বাড়িওয়ালা ও নায়ক সজল ছাদে নাচ্ছিল দেখতে কিন্তু বেশ ভালো লাগছিল আমার কাছে বেশ হাসি পাচ্ছিল ভাই নাটকটি দেখে। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক হৃদয়ের মাধ্যমে শেয়ার করার জন্য।

জি ভাইয়া আবেগ ও লোভে আমরা অনেক কিছুই করে ফেলি সেটা পরে বুঝতে পারি। ঠিক তেমনি বাড়িওয়ালা ও তার মেয়ে এবং সজল ভুল করে এই ধরনের কাজ করে ফেল।

খুব সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই নাটকটি আমার এখনো দেখা হয়নি তবে নাটকটি পুরো কাহিনী করে ভালো লাগলো। পরবর্তীতে একবার এলো দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে ভাইয়া

মূল্যবান মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 11 months ago 

একটা সময় অনেক নাটক দেখা হতো কিন্তু এখন সেই সময় আর হয়না। আপনি খুব সুন্দর নাটক রিভিউ দিয়েছেন।এই নাটক এখনো দেখা হয়নি।তবে আপনার রিভিউ পড়ে মনে হলো এর কাহিনী খুব সুন্দর।সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ।

জি আপু আগে অনেক নাটক মুভি দেখা হয়েছে কিন্তু এখন সময়ের অভাবে তেমন আর দেখা হয় না।যতদিন যাচ্ছে ততই যেন ব্যস্ততা বেড়ে যাচ্ছে।মূল্যবান মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48