১০ স্টিম পাওয়ার আপ🦊(লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট)🦊

•১৮ মাঘ।
• ১৪২৯ বঙ্গাব্দ।
• বুধবার।
• ক্ষুদ্র পরিমাণে ১০ স্টিম পাওয়ার আপ।

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা,কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের নতুন একজন ইউজার।আমি @kosto আপনাদের মাঝে আমার আজকের ব্লগ টিতে থাকছে পাওয়ার আপ।

Screenshot_20230201-000031_Chrome.jpg

আমি লেভেল টু এর লেকচার শিট থেকে পাওয়ার আপ সম্পর্কে কিছু জ্ঞান অর্জন করেছি।আমাদের স্টিমিটে দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।স্টিম এ পাওয়ার আপ করলে আমাদের আইডি যেমন শক্তিশালী হবে। তেমন আমরা অনেকটা লাভবান হতে পারব। পাওয়ার আপ করলে স্টিমিট প্রজেক্ট কে অনেক দূর এগিয়ে নিতে সক্ষম হবো। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। ক্ষুদ্র ক্ষুদ্র কিছু পাওয়ার আপ করে আমরা নিজেদেরকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

আমাদের পাওয়ার আপের শুরুটা করেছিলেন @rex-sumon ভাই।আমার বাংলা বল্গ পাওয়ার আপ করাকারে পছন্দ করেন। আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।আমার বাংলা ব্লগ পাওয়ার আপ করাকে সাপোর্ট করে থাকেন। আমরা যদি প্রতিদিন পাওয়ার আপ করতে নাও পারি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

নিচে পদক্ষেপ গুলো দেওয়া হলো-

পদক্ষেপ-১

প্রথমে স্টিম ওয়ালেটএ গিয়ে অ্যাক্টিভ কি ব্যবহার করে লগইন করেছি।এরপর স্টিম ব্যালেন্স ড্রাপ অপশন এর উপর ক্লিক করেছি।

Screenshot_20230201-000031_Chrome.jpg

Screenshot_20230201-000051_Chrome.jpg

পদক্ষেপ-২

এরপরে আমরা স্টিম অ্যামাউন্ট বসিয়ে দেবে।যে পরিমাণ পাওয়ার আপ করতে চাই। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করব।এরপর ওকে করে দিব।

Screenshot_20230201-000120_Chrome.jpg

Screenshot_20230201-000135_Chrome.jpg

পদক্ষেপ-৩

এখন আপনার দেখতে পারছেন পাওয়ার আপ করার পর অবশিষ্ট আমার একাউন্টের ব্যালেন্স পরিমাণ।আপনারাও চেষ্টা করবেন অল্প অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার।

Screenshot_20230201-000228_Chrome.jpg

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য।

🌹সকলকে ধন্যবাদ🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/score.long.removable
Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতা যে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। ক্ষুদ্র ক্ষুদ্র হতে বৃহত্তমের উৎপত্তি। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে যান অনেক দূরে এগিয়ে যাবেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন সেই ধারাবাহিকতায় আজকের ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমাদের সকলের উচিত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা কারণ এই সক্ষমতা একজন নিজেকে উন্নতির শীর্ষে পৌঁছে দিতে পারে। তাই সর্বদা অনুরোধ থাকবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করুন। যা দেখে নতুন ইউজার রাও উৎসাহিত হবে আপনার মত।

 2 years ago 

সুন্দর মন্তব্য মাধ্যমে উৎসাহিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে নিয়মিত পাওয়ার করতে হবে। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি এগিয়ে যাবে। তাই আমাদের সকলের উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58572.58
ETH 2551.35
USDT 1.00
SBD 2.47