পাওয়ার আপ💪💪💪🦊(লাজুক খ্যাকের জন্য ১০% পে আউট)🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা,কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড ইউজার।আমি @kosto আপনাদের মাঝে প্রতি সপ্তাহের মতো আজও একটি পাওয়ার আপ পোস্ট শেয়ার করব।

kmc_20231001_232702.jpg

এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং সুমন ভাই আমাদেরকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ কনটেস্ট এর মাধ্যমে পুরস্কৃত করে থাকেন। আমরা পর আপ করলে ভোট প্রদানের মাধ্যমে রেওয়ার্ড অর্জন করতে পারি এবং পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পেয়ে থাকি।এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-৩ এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের নতুন টার্গেট নির্ধারণ করেছি ২০০০ স্টিমপাওয়ার আপ করব। ইনশাল্লাহ আমি সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি রেওয়ার্ড অর্জন করতে পারব। সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব এবং অন্যদেরকেও উৎসাহিত করতে পারবো এবং অন্যদেরকে উৎসাহিত করতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত। আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

💪💪পাওয়ার আপ💪💪

💪ধাপ-১💪

সর্বপ্রথম আমি আমার স্টিম ওয়ালেটে গিয়েছি।এখানে আপনারা আমার বর্তমান লিকুইট স্টিম ও পাওয়ার এসপি দুটাই দেখতে পারছেন।এখন পাওয়ার আপ করব তাই স্টিম এর পাসের চিহ্নতে ক্লিক করেছি।তার পর অনেক গুলো অপশন এসেছে তার ভেতরে POWER UP অপসনে ক্লিক করেছি।

Screenshot_20231001-231320_Chrome.jpg

Screenshot_20231001-231327_Chrome.jpg

💪ধাপ-২💪

এর পর একটি ফ্রম এসেছে Amount এর ঘরে ১০ স্টিম লিখে নিচের দিকে POWER UP অপসনে ক্লিক করেছি।তার পর OK বাটনে ক্লিক করেছি।

Screenshot_20231001-231338_Chrome.jpg

💪ধাপ-৩💪

এরপর আমার এ্যাক্টিভ কী দিয়ে SING IN বাটনে ক্লিক করেছি।নিচে স্ক্রীনশট দেখানো হলো।*

Screenshot_20231001-231433_Chrome.jpg

💪💪পাওয়ার আপ এর পরিমান💪💪

বিবরণপরিমাণ
পাওয়ার আপ১০ স্টিম
মোট লিকুইড স্টিম১২.৫৫৫ স্টিম
আগের এসপি১১৭৬.৭৮২এসপি
বর্তমান এসপি১১৮৬.৭৮২এসপি
টার্গেট ডিসেম্বর২০০০ এসপি

🌹আল্লাহ হাফেজ🌹


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ,কুমিল্লা 🇧🇩
ধরণপাওয়ার আপ।
ডিভাইজস্যামস্যাং এম ২১।
ফটোমোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া।
Sort:  
 11 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। সিজন থ্রিতে সবাই টার্গেট করে পাওয়ার আপ করতেছে। যদিও ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট দুই হাজার এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত পাওয়ার আপ করেছেন ১১৮৬ স্টিম। এবং প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন ডিসেম্বরের আগে।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য। আপনি ধীরে ধীরে ক্ষমতা অর্জন করছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ারা আপ গুরুত্বপূর্ণ। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি ১১৮৬এসপিতে পৌঁছে গেলেন। আপনি এই সিজনে টার্গেট নিয়েছেন ২ হাজার, আশা করি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ হবে।

Posted using SteemPro Mobile

অনেক অনেক ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

ঠিক বলেছেন আপু আমরা সকলেই পাওয়ার আপ ভালোবাসি।

 11 months ago 

নিজেকে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ ভাই।

ঠিক বলেছেন ভাইয়া নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পাওয়ার এর কোন বিকল্প নে। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্।

 11 months ago 

এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আর আপনি দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। সিজন থ্রিতে আপনার টার্গেট ২ হাজার এসপি পাওয়ার আপ করা। যদিও আপনি এখন পর্যন্ত পাওয়ার আপ করেছেন ১১৮৬ স্টিম । তবে আশা করি ডিসেম্বরের মধ্যে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

ইনশাআল্লাহ চেষ্টা করছি ভাইয়া আমার কাঙ্খিত টার্গেট অনুযায়ী পাওয়ার আপ করার জন্য। গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

ঠিক বলেছেন আপু স্টিম প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্।

 10 months ago 

একাউন্টঃ @kosto
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47