আবেগের কবিতা তোমায় নিয়ে-০২।(10% Beneficiary To shy-fox)

১২ ভাদ্র ১৪৩০।

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই? আশা করছি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলে ভালো এবং সুস্থ আছেন।আলহামদুলিল্লাহ আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো এবং অসুস্থ আছি।আজকে আমি আপনাদের মাঝে একটি কবিতা নিয়ে উপস্থিত হয়েছি।এই কবিতাটি আমার লেখা ছন্দের সাথে মিল করার চেষ্টা করেছি।নিজের আবেগ থেকে কিছু কথা আপনাদের মাঝে সুন্দর মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

kmc_20230827_000414.jpg

পোস্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে আপনাদের মাঝে হাজির হতে।আমি প্রফেশনাল কোন কবি নয়,নয় কোন বড় জ্ঞানী ব্যক্তি।তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখি।কবিতা লেখার উৎসাহ পেয়েছি আমার বাংলা ব্লগ পরিবার অনু কবিতা থেকে।
আবেগের কবিতা তোমায় নিয়ে।
লিখেছি আমি:@kosto

তোমায় নিয়ে ভাবছি আমি লিখছি কবিতা,
তোমার জন্য জমে আছে
এবুকের মাঝে শত শত কথা।
পড়ছে মনে তোমার কথা,
পড়ছে মনে রেখে যাওয়া সব সৃতি।
তোমায় নিয়ে ভাবতে ভাবতে,
লিখেছি এই কবিতাটি।

তোমার জন্য দেখেছি স্বপ্ন
এঁকেছি ছবি মনে।
এক বারও তুমি আসোনি এ মনের গহীনে।
যতবার ভেবেছি আমি তোমার কথা
স্বপ্নে তুমি দিয়েছো দেখা।
চোখ বুজিলে দেখি তোমায়
চোখ খুলিলে নাই।
কোথায় তুমি লুকাইছো বন্ধু
খুঁজে আর না পাই।
আধার রাতের আলো তুমি
সূর্যের আলোয় ছায়া।
তোমার কথা ভাবলে লাগে মনে মায়া।

মৃদু বাতাসের রংধনুর আকাশে
তোমার ছবি আঁকি।
জোছনার আলোতে চোখের এক পলকে
তোমার কথাই শুধু ভাবি।
দখিনা বাতাসে খোলা আকাশের নিচে
বসে আছি আমি একা।
হঠাৎ করেই তোমার জন্য
বুকের বাম পাশে হচ্ছে চিন চিন ব্যথা।

তোমার দিকে তাকাই যখন লজ্জা কেন পাও।
নীল শাড়ির আঁচল সরাই,
একটু খানি আমার পানে চাও।
তোমার মুখের মুচকি হাসি
দেখতে ভালো লাগে।
আজ কবিতা শেষ করছি
তোমায় ভালোবেসে।

কবিতার কিছু কথা।

সম্পূর্ণ কবিতাটি আমার নিজের লেখা। নিজের মনের কিছু কথা কবিতার মাঝে তুলে ধরেছি।কবিতার সুরু তোমায় নিয়ে এখানে এই কতাটি একটি মেয়েকে ইঙ্গিত করে কবিতাটি লিখা হয়েছে।মনের মানুষকে নিয়ে অনেক সময় অনেক আবেগ অনুভুতি আমাদের মাঝে দেখাদেই সেই খানথেকে আমি কিছু কথা কবিতাই প্রকাশ করেছি।যদিও আমার এখনও সেই তুমিটা হয়নি তাই অনুভুতি গুলো কম।যদি সেই তুমি নামক কেউ থাকতো তাহলে আরো সুন্দর ভাবে কবিতা প্রকাশ পেত।

বন্ধুরা আজকে কবিতা কেমন লেগেছে কমেন্টে জানাবেন। আশা করি সামনে আরও নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই সমাপ্ত।

আমার পরিচয়

20220520_174223.jpg

আমি মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার নাম( @kosto ) আমি বাংলাদেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাই ইউজার।আমার মাতৃভাষা বাংলা। আর বাংলাই ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।বিশেষ করে @rme দাদাকে অনেক অনেক ধন্যবাদ বাংলায় ব্লগিং করার সুযোগ করে দেওয়ার জন্য।ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


বিবরণতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩।
ডিভাইসস্যামস্যাং এম ২১।
লিখেছেনমোঃ তৌফিক ইসলাম(@kosto)।
পোস্টকবিতা।
Sort:  
 last year 

আসলে ভাই আমরা কেউই প্রফেশনাল কোন কবি নই, তা সত্বেও আমরা সকলেই চেষ্টা করি একটু আধটু কবিতা লেখার। আপনার লেখা কবিতাটি সত্যি অনেক সুন্দর হয়েছে ভাই। মনের মানুষকে নিয়ে লেখা কবিতাটির প্রত্যেকটা লাইন অর্থপূর্ণ ছিল। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 last year 

গঠনমূলক মন্তব্য করে মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ দিদি।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া মনের মানুষকে নিয়ে অনেক সময় অনেক আবেগ অনুভূতি দেখা যায়। এই অনুভূতি দেখা শুরু করলে কখনো শেষ হবে না। যাই হোক আপনি খুব সুন্দর আবেগের কবিতা লিখেছেন আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। প্রতিটা লাইন খুব সুন্দর লিখেছেন। ধন্যবাদ।

 last year 

সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

আলহামদুলিল্লাহ আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো এবং অসুস্থ আছি।

ভাইয়া ভালো এবং অসুস্থ আছেন কেন বুঝলাম না। হয়তো ভুলে লিখেছেন। যাইহোক মনের মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি সহজ সরল ভাষায় লেখার কারণে আরো বেশি ভালো লেগেছে আমার কাছে। তাছাড়া পোস্টের ভেরিয়েশন আনার জন্য বিভিন্ন ধরনের পোস্ট করা আমাদের সকলের জন্য জরুরী। ভালো লাগলো দেখে।

 last year 

জি আপু কবিতাটি নিজের ভাষায় নিজের মত করে লেখার চেষ্টা করেছি।

 last year 

আবেগের কবিতাটি অসাধারণ সুন্দর হয়েছে। মনের মানুষকে নিয়ে খুবই আবেগ ময় কবিতাটি লিখলেন। এ ধরনের কবিতা গুলো পড়তে খুবই ভালো লাগে। প্রতিটি লাইন খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ তোমায় নিয়ে কবিতাটি লেখার জন্য। সেই সাথে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আসলে আপু মনের মানুষ নির্দিষ্ট কেউ নেই। তবে নিজের আবেগ ও অনুভূতি থেকে লেখার চেষ্টা করেছি।

 last year 

বর্তমান সময় দেখতে পাচ্ছি সবাই খুব সুন্দর সুন্দর কবিতা লিখছেন। আর এইসব কবিতাগুলো পড়তেও ভীষণ ভালো লাগছে। ভাই আপনি আজকে খুবই দারুণ একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আসলে মনের মানুষ নিয়ে কোন কবিতা দেখলে সেসব কবিতা গুলো পড়তো বেশ ভালো লাগে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 last year 

বেশ সুন্দর একটি প্রেম অনুভূতিমূলক কবিতা আজ আপনি রচনা করে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই বেশ ভালো লাগলো আপনার এই অসাধারণ কবিতাটি আবৃত্তি করে। আসলে মাঝেমধ্যে প্রেম অনুভূতিমূলক কবিতা লিখতে আমারও ভালো লাগে তাই আমিও লিখে থাকি।

 last year 

জি ভাইয়া আপনাদের দেখাদেখি তো আমি এই কবিতা কোন লেখার চেষ্টা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46