আমার প্রিয় শাই-ফক্সে চিত্র অংকন🦊(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊

★ ২৭ পৌষ।
★ ১৪২৯ বঙ্গাব্দ।
★বুধবার।
★ শাই-ফক্সে এর চিত্র অংকন।

আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায়। আমি বাংলাদেশী এবং আমার বাংলা ব্লগের নতুন একজন ইউজার।আমি @kosto আপনাদের মাঝে আজ আমি একটি পেন্সিল আর্ট পোস্ট নিয়ে হাজির হোলাম।আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব পেন্সিল ও রং দিয়ে আঁকা আমার বাংলা ব্লগ কমিউনিটির শাই-ফক্সের এর চিত্র অংকন।

20230111_232944.jpg

প্রথমে দাদা কে ধন্যবাদ জানিয়ে শুরু করছি আমার এই ব্লকটি।আমার বাংলা ব্লগে সকল মেম্বার, এডমিন ও মডারেটর সবাইকে ধন্যবাদ।আমর বাংলাব্লগের প্রতিটা মেম্বার কোন না কোন পেশা বা কাজের সাথে জরিত কেউ চাকরি,গ্রহিনি, জব ও লেখাপড়ার সাথে জড়িত।আমরা নিজেদের ব্যক্তিগত কর্মের পাশাপাশি আমার বাংলা ব্লগে ব্লগিং করতে পারছি এর সুযোগ করে দিয়েছেন একমাত্র দাদা।আমরা বাঙালি আমাদের মাতৃভাষা বাংলা আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।আমরা বাঙালিরা বাংলায় কথা বলতে অনেক ভালোবাসি।আর এই স্টিমিটে শুধুমাত্র বাংলায় ব্লগিং করার সুযোগ করে দিয়েছেন আমাদের শ্রদ্ধেয় দাদা।আমি আবারো ধন্যবাদ জানাই এডমিন মডারেটর সবাইকে আমার বাংলা ব্লগে আমাকে বাংলায় ব্লগিং করতে সুযোগ করে দেয়ার জন্য।আমার বাংলা ব্লগে ব্লগিং এর জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা করে দিয়েছেন যেমন - আমাদের ক্রিয়েটিভিটি উল্লেখ করার সুযোগ, আনন্দ বিনোদনের সুযোগ, শেখার সু্যোগ এবং টাকা উপার্জনের সুযোগ রয়েছে।এরমধ্যে এ বি বি স্কুল,শাই-ফক্সে ও হিরোইজম এর মাধ্যমে আমাদের অনেক সাপোর্ট এর ব্যবস্থা রেখেছেন।আমরা বাঙালি অনেক লোভী আর এই লোভের কারণে যে প্লেটে খাই সে প্লেট ফুটো করতে একটুও ভাবি না।যাই হোক আমার বাংলা ব্লগে শাই ফক্স গুরুত্বপূর্ণ একটি অংশ। তাই আজ আপনাদের মাঝে একটি শাই-ফক্সে এর চিত্র শেয়ার করব।

আর্ট করতে যে সকল জিনিস ব্যবহার করেছি :

★ সাদা কাগজ।

★ পেন্সিল।
★ রাবার।
★ মার্কার কলম।
★ রং পেন্সিল।

আর্ট করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখানো হলো:-

ধাপ-১

প্রথমে একটি সাদা কাগজ,পেন্সিল ও রাবার নিয়ে নিয়েছি।

20230111_154142.jpg

ধাপ-২

পেন্সিল এর সাহায্যে শাই-ফক্সে এর মুখের চিত্র অংকন করেছি।এরপর হাত-পা ও লেজের চিত্র অংকন করেছি।

20230111_154840.jpg

20230111_155708.jpg

ধাপ-৩

তারপর কালো রঙের মার্কার পেন এর সাহায্যে শাই ফক্স এই চিত্রটি সুন্দর ভাবে ফুটিয়ে তোলার জন্য চেষ্টা করেছি।পরবর্তী ফটোতে দেখতে পাচ্ছেন সব জায়গায় ব্ল্যাক কালার পেন দিয়ে আর্ট করেছি।

20230111_155928.jpg

20230111_160209.jpg

ধাপ-৪

রং পেন্সিল এর সাহায্যে মুখের কিছু অংশ, পা ও বডিতে রং করে দিয়েছি।এরপরে ফাঁকা যে অংশ রয়েছে সেখানে পেন্সিল এর সাহায্যে হালকা ব্ল্যাক কালার রং করে দিয়েছি।

20230111_160514.jpg

20230111_161007.jpg

ধাপ-৫

রং করার কাজ শেষ এখন উপরে শাই ফক্স এর নাম উল্লেখ করে। আমার বাংলা ব্লগ ও আমার স্টিম আইডির নাম লিখে দিয়েছি।তারে পাশা আমার ছোট্ট একটি সাইন দিয়েছি।

20230111_161416.jpg

আজ এখানেই শেষ করছি।ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আপনাদের কেমন লেগেছে অবশ্যই আমাকে জানাবেন ধন্যবাদ সবাইকে।

আপনাদের মূল্যবান সময় ব্যয় করে
আমার পোস্টটি পড়ার জন্য।
🥀🥀 (সবাইকে ধন্যবাদ) 🌼🌼


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যানমোঃ তৌফিক ইসলাম(@kosto)

Sort:  

নাইচ আর্ট সুন্দর লাগছে তবে আরো সুন্দর করার চেষ্ঠা করবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62539.28
ETH 2437.94
USDT 1.00
SBD 2.67