টার্গেট ডিসেম্বর সিজন-৪-পাওয়ার বৃদ্ধি ৩৫ স্টিম

২৪ ফেব্রুয়ারি ২০২৪ ইংরাজি।

আসসালামু-আলাইকুম

আমার প্রিয় কমিউনিটি ভাই ও বোনেরা কেমন আছেন সবাই ? আশা করছি সকলেই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভালো আছি। আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম আমার ইউজার আইডি (@kosto)আমি একজন বাংলাদেশী নাগরিক বাংলা আমার মায়ের ভাষা আমি বাংলায় কথা বলতে ভালোবাসি।আর আমার বাংলা ব্লগ কমিউনিটি হল একমাত্র কমিউনিটি যেখানে শুধু বাংলা ভাষাতে ব্লগিং করার সুযোগ রয়েছে। আমি বেশ কিছু দিন অসুস্ত ছিলাম যেকারনে পোস্ট করতে পারিনাই। আপনাদের মাঝে এ সপ্তাহে ডিসেম্বর সিজন ৪ এর ৮ নং সপ্তাহের নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

kmc_20240224_220924.png

বর্তমানে স্টিমিটির মার্কেট অনেক ভ্যালু বেরেছে।আশা করছি স্টেমিয়ানদের জন্য অনেক ভালো একটা খবর। পাওয়ার আপ এর গুরুত্বটা কতো আজ আমরা বুঝতে পারছি।আমাদের এই পাওয়ার আপের শুরুটা করেন শ্রদ্ধেয় বড় ভাই ও আমার বাংলা ব্লগ কমিউনিটির সহকারি এডমিন @rex-sumon ভাই । সুমন ভাই প্রতিসপ্তাহে আমাদের পুরস্কার প্রদানের মাধ্যমে উৎসাহিত করে যাচ্ছেন। সুমন ভাইকে অনেক ধন্যবাদ জানাই এতো সুন্দ ব্যবস্তা করে আমাদের পাশে থাকার জন্য।আমাদের সকলের ভালোর জন্য প্রতিযোগিতার আয়োজন করেছেন।পাওয়ার আপ সম্পর্কে কম বেশি আমরা সকলেই জানি।স্টিম প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন শেষ নেই বা নির্ধারিত নেই। আমরা আমাদের ইচ্ছামত অ্যামাউন্ট পাওয়ার আপ করতে পারি। যত বেশি পাওয়ার আপ করব ততোই আমাদের নিজেদের জন্য ভালো।পাওয়ার আপ মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং স্টিম নিরাপদ একটি অ্যাকাউন্টে সংরক্ষিত করা। প্রতি সপ্তাহে চেষ্টা করি আমি পাওয়ার আপ করার।আমি আবারো নতুন করে পাওয়ার আপ করা সুরু করেছি।তাই আপনারা সকলেই চেষ্টা করবেন প্রতি সপ্তাহে অল্প করে হলেও পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ সবাইকে।

ধাপ-১

প্রথমে স্টিম ওয়ালেটে গিয়ে আমি একাউন্ট লগইন করেছি। তারপর ওয়ালেট এর একটি স্ক্রিনশট নিয়েছেন। এখানে দেখতে পাবেন আমার মোট লিকুইড স্টিম ৩৫.৩১৫ আমি এখান থেকে ৩৫ স্টিম পাওয়ার আপ করব।পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্স এর উপরে ক্লিক করে power up লেখাটি সিলেক্ট করব।

Screenshot_20240224-212708_Chrome.jpg

Screenshot_20240224-212718_Chrome.jpg

ধাপ-২

এরপরে আমাদের সামনে একটি ফ্রম দেখতে পাব সেখানে এমাউন্টের ঘরে ৩৫ স্টিম পাওয়ার আপ করতে চাই সেটি বসিয়ে দিব।তারপর নিচে পাওয়ার আপ লেখাটির উপরে ক্লিক করব।এখন মেম চাইবে না দিলে সমস্যা নেই তাই ok বাটন ক্লিক করব।

Screenshot_20240224-212733_Chrome.jpg

Screenshot_20240224-212740_Chrome.jpg

ধাপ-৩

পরবর্তীতে পাওয়ার আপ করার জন্য আমি অ্যাক্টিভ কি দিয়ে সেন্ড করে দিলাম।এখন পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গিয়েছে। পাওয়ার আপ করার পর ০.৩১৫ অবশিষ্ট স্টিম রয়েছে তার একটি স্ক্রীনশট শেয়ার করা হলো।

Screenshot_20240224-212842_Chrome.jpg

লোকেশনকুমিল্লা, বাংলাদেশ।
ডিভাইসস্যামসাং এম ২১
পোস্টপাওয়ার আপ।
রাইটিং@kosto
এমাউন্ট৩৫ স্টিম।
Sort:  
 4 months ago 

নিজেকে শক্তিশালী করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আপনি শক্তিশালী হতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে ভালো লাগলো শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

আপনাকে অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনার ওয়ালেটের পুরোপুরি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আজকে ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

পোস্টটি ভিজি করে মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করতে কে না চায় আপনি বলুন..? আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে চাই এবং নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। প্রতি সপ্তাহেই ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশা রাখি শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা জ্রুরি। যত বেশি পাওয়ার আপ তত শক্তিশালী একাউন্ট। আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্টকে কিছুটা শক্তিশালী করে তুললেন। প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্য পুওরন করতে পারবেন আশাকর। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন- ৪‌ ৩৫ স্টিম পাওয়ার আপ করে খুবই ভালো কাজ করেছেন। স্টিমিট‌এ দীর্ঘমেয়াদী কাজ করার লোকে পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

একাউন্টঃ @kosto
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 55093.98
ETH 2894.76
USDT 1.00
SBD 2.22