কিছু অন্যরকম অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

নতুন বছরের শুরুটা একটু অন্যভাবেই হলো। অন্যভাবে বলছি কারণ আজ ছিলো আমার বাংলা ব্লগের রবিবারের আড্ডার দ্বিতীয় পর্ব, আর তাতে অতিথি হিসেবে ছিলাম আমি। সত্যি কথা বলতে গত সপ্তাহের আড্ডা শেষে আমি মোটেই ভাবিনি যে পরের রবিবারের আড্ডাতে অতিথি হিসেবে আমার নামটা থাকবে। গত সপ্তাহে রূপক দার সাথে মন খোলা আড্ডা আমি দারুন ভাবে উপভোগ করেছিলাম তাই হাফিজদা যখন আড্ডা শেষে আমার নামটা নিলেন সেদিন থেকেই আমার মধ্যে দারুন উত্তেজনা কাজ করছিলো। আরেকটা বিষয় আমার মধ্যে কাজ করছিলো সেটা হলো বুক দুরু দুরু তবে উত্তেজনার পরিমানটা ছিলো বেশি।

Adda.png

উত্তেজনা আমার বাংলা ব্লগের সদস্যদের সাথে আমার কিছু কথা ভাগ করে নেওয়ার। উত্তেজনা আমার বাংলা ব্লগের টক শোতে অতিথি হিসেবে আসার। তাই নিঃসন্দেহে বলবো যে, ২০২৩ সালের বছরের শুরুর দিন টা আমার একটু অন্যরকমই কাটলো।


যদিও ২০২২ সালের শেষে পিকনিক না হওয়ার কারনে এবং অতিরিক্ত ঠান্ডাতে বেশ জড়োসড়ো হয়ে গেছিলাম। সেখানেই বছর শুরুর দিনের আড্ডা যেন নতুন হাওয়া এনে দিলো। যদিও এ হাওয়া বর্তমানের ঠান্ডা পশ্চিমা হাওয়ার মত নয়, এ হাওয়া বেশ উষ্ণ।

রাতের আড্ডা নিয়ে আমি পয়লা জানুয়ারির সকাল থেকেই বেশ উত্তেজনার মধ্যে ছিলাম। সকাল থেকে চিন্তা করছিলাম যে সদস্যদের কাছ থেকে কি ধরনের প্রশ্ন আসতে পারে। নানান চিন্তা নিয়ে রাত্রি সাড়ে আটটার সময় রবিবারের আড্ডার দ্বিতীয় পর্ব শুরু হলো তখন বেশ ভয়ে ছিলাম। বুকে ধুক ধুক নিয়ে হাফিজ দার আমন্ত্রণে আমি স্টেজে উঠে আসি। কিন্তু হাফিজার উষ্ণ অভ্যর্থনায় এবং আমার বাংলা ব্লগের সদস্য দের ভালোবাসায় কিছুক্ষণের মধ্যে আমার ভয়টা কেটে গেলো। শুরু হলো প্রশ্ন পর্বের।

প্রথম দুটো সেগমেন্ট কেটে যেতেই ভাবছিলাম কখন বাউন্সার গুলো আমার দিকে উড়ে আসে। আর ঠিক তাই হলো, রহিমা ম্যাডাম, বৃষ্টি ম্যাডাম আর মনিরা দি এক এক করে আমার দিকে কয়েকটা ইয়র্কার ছুড়ে মারলেন।

Screenshot_20230101-221335.png

Screenshot_20230101-221303.png

Screenshot_20230101-221309.png

আমিও সুযোগ পেয়ে ব্যাট চালিয়ে দিলাম। জানিনা বল সীমারেখা পেরিয়েছে নাকি ক্লিন বোল্ড হলাম তবে আমি প্রশ্ন গুলোর উত্তর দিয়ে খুব মজা পেয়েছি। আর সবচেয়ে হেসেছি যে প্রশ্নতে সেটা করেছিলেন আমাদের প্রিয় ইমরান দা। ভূত সচক্ষে দেখলে অজ্ঞান হওয়া ছাড়া আমি তো আর কোনো উপায় দেখি না। হাঃ হাঃ।

Screenshot_20230101-221303.png

আপনাদের মাঝে বছরের প্রথম দিনের কিছুটা সময় কাটাতে পেরে খুবই ভালো লাগলো। সব মিলিয়ে আজকের পাওনাটা আমার কাছে অনেকটা বেশি ছিলো। বেশি ছিল আপনাদের ভালোবাসার কারণে। বেশি ছিলো হাফিজদার কারণে, তার উষ্ণতায় রবিবারের আড্ডায় অন্য মাত্রা পেয়েছে। আজকের মত তাহলে এখানেই থাক। আবার দেখা হবে অন্য কোন ব্লগে। সুস্থ থাকবেন, ভালো থাকবেন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

আসলে হঠাৎ করে এরকম অনুষ্ঠানে কথা বলা বেশ কঠিন। তবে হাফিজ ভাই বেশ সামলাতে পারে এবং অতিথিকে কিভাবে স্বাভাবিক করা যায় সেই কৌশল প্রয়োগ করে থাকেন 🤗

তবে আপনি ভীষণ স্বাভাবিক ছিলেন এবং বেশ চমৎকারভাবে সবার প্রশ্নের উত্তর দিয়েছেন। আর আপনার সম্পর্কে আমরাও অনেক কিছু জানতে পারলাম। সত্যি বলতে আমি একটু মজার পরিবেশ তৈরি করার জন্য প্রশ্নটা করেছিলাম 😄
সবাই বেশ আনন্দ পেয়েছিল এটাই বড় বিষয়।
তবে এটা আমার বাংলা ব্লগের একটি অসাধারণ উদ্যোগ যা আনন্দের নতুন মাত্রা যোগ করেছে।

 2 years ago 

পুরো অনুষ্ঠান জুড়ে আমি খুব মজা পেয়েছি। আপনাদের সবার সাথে সময় কাটাতে পারলে ভালোই লাগে।

 2 years ago 

দাদা,আপনার প্রশ্নের উওর এমন ছিলো যে বল সীমানার বাহিরে চলে গিয়েছে, যা আর খুঁজে পাওয়া যায় নি🤣🤣।যাই হোক আসলে দাদা আপনার সাথে আড্ডা দিতে বেশ ভালোই লেগেছে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এইবার সীমানার বাইরে থেকে বল খুঁজতে যাবো। হাঃ হাঃ।

 2 years ago 

দাদা আমরা সকলেই সত্যি অনেক সুন্দর সময় কাটিয়েছি। আসলে আমরা অনেকদিন থেকেই একসাথে কাজ করি। কিন্তু অনেকের সম্পর্কে আমাদের সেভাবে জানা নেই। এই আড্ডার মাধ্যমে সবার সম্পর্কে জানতে পেরে ভীষণ ভালো লাগছে। নতুন একটি উদ্যোগ নিয়েছে আমার বাংলা ব্লগ। তাই তো আমরাও অনেক আনন্দের সাথে সেই উদ্যোগটিতে অংশগ্রহণ করেছি। আর আপনি কিন্তু বেশ ঠান্ডা মাথায় সবার প্রশ্নের উত্তর দিয়েছেন দাদা। অনেক অনেক ধন্যবাদ দাদা সুন্দর করে পুরো বিষয়টি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধীরে ধীরে একটা সময় আসবে যখন সবার সাথে ভালো ভাবে পরিচিত হয়ে যাওয়া যাবে।

 2 years ago 

ইয়র্কার ছুড়ে না মারলে কি হয় দাদা।এ বিষয়গুলো জানতে বেশিই আগ্রহী আমরা। আপনার উত্তর গুলো খুব চমৎকার ছিল এবং যথাযথভাবে আমাদের উত্তরগুলো দিয়েছেন। ভালো লাগলো দাদা গত রবিবারের আড্ডা।

 2 years ago 

আমিও তাই সতর্ক থেকে ভারী ব্যাট নিয়ে এসেছিলাম। হাঃ হাঃ।

 2 years ago 

আসলে পারিবারিক কিছু সমস্যার কারণে বছরে প্রথম দিনের আড্ডা টি মিস করে গেলাম। আপনারা যখন আড্ডায় মশগুল, ততক্ষণে আমি ছোট ভাইকে নিয়ে হাসপাতালে ডক্টরের চেম্বারে। যাক আজকের পোস্টটি করে বেশ ভালো লাগলো। আব্বা না থাকতে পারলেও। আড্ডার কিছুটা ঘ্রাণ অনুভব করতে পারলাম।

 2 years ago 

আশা করছি আপনার ভাই এখন সুস্থ আছেন।

পরের সপ্তাহ থেকে অবশ্যই থাকবেন।

 2 years ago 

প্রথমবারের মতো এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমারও খুবই ভালো লেগেছে। যদিও আমি প্রথম পর্বে অংশগ্রহণ করতে পেরেছিলাম না কিন্তু দ্বিতীয় পর্ব আমি অনেক উপভোগ করেছি। এই সকল ভিন্ন ধরনের চিন্তাধারার জন্যই তো আমার বাংলা ব্লগ কমিউনিটিকে আমার এত বেশি ভালো লাগে।

 2 years ago 

রূপক দার এপিসোড টিও দূর্দান্ত ছিলো।

 2 years ago 

সেদিন রাতে আমি অফিস থেকে বাসায় ফিরতে অনেক রাত হয়েছিল তাই জয়েন করতে পারিনি। এখন মনে হচ্ছে অনেক কিছু মিস করেছি। অনেক মজা হয়েছে বুঝা যাচ্ছে। ধন্যবাদ দাদা।

 2 years ago 

পরের সপ্তাহ থেকে থাকবেন তাহলেই হবে। আশা করছি ভালই লাগবে।

 2 years ago 

জী দাদা রবিবারের আড্ডাটা ভালই জমে উঠে। আপনার মনের অনুভূতি গুলো জেনে আমাদের অনেক ভাল লেগেছে। আমাদের মেম্বাররা কত সুন্দর সুন্দর প্রশ্ন করেছে আপনাকে,হা হা হা। একই আড্ডাতে সবার মনের অনুভূতি জানা যায়। নতুন বছরটা খুব সুন্দর ভাবেই শুরু হয়েছে আপনার। ধন্যবাদ দাদা।

 2 years ago 

অদ্ভূত সুন্দর ভাবেই বছরের শুরুটা হলো। ধন্যবাদ প্রাপ্তি আমার বাংলা ব্লগের 💖

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66