১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ১-ম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর অনেক স্বপ্ন বয়ে নিয়ে আসে। বছর শুরু হতেই তাই নতুন বছরের নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার সাথেই আমিও পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন। আমার ইচ্ছে রয়েছে ২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩০,৯০২ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩০,৯১৭ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩০,৯০২। (Before Power Up my Steem Power was 30,902 SP)

Screenshot_20240106-220712~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩০,৯১৭। (After Power Up my Steem Power is 30,917 SP)

Screenshot_20240106-220746~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে নতুন বছরে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 6 months ago 

২০২৪ সালের আপনার প্রথম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। ৪০,০০০ এসপি অর্থাৎ ৮ ডলফিন এর লক্ষ্য নির্ধারণ করেছেন আপনি, এটা দেখে সত্যি খুব ভালো লেগেছে আমার কাছে। আশা করছি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকলে, আপনি ২০২৫ সালের অনেক আগেই ৪০,০০০ এসপি পূরণ করতে পারবেন। আজকে ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করার পর আপনার ৩০,৯১৭ এসপি হয়েছে দেখে ভালো লাগলো। আশা করছি সবার দোয়ায় এবং ভালোবাসায় আপনি নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন দাদা।

 6 months ago 

২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন।

অনেক বড় লক্ষ তারা করেছেন দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে সামনের দিকে এগিয়ে নিতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই বছরে আপনি আপনার টার্গেট নিয়েছেন ৪০,০০০ স্টিম পাওয়ার পূরণ করা। আশা করি আপনি কাঙ্খিত সময়ের মধ্যে টার্গেট করুন করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আজকেও ১৫ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো দাদা। এভাবেই আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ৪০,০০০ এসপি পূরণের টার্গেট নিয়েছেন দাদা। আর আজকে প্রথম পাওয়ার আপ করলেন এই বছরে। ধীরে ধীরে আপনি এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান। সব সময় ভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান এবং আমাদের কেউ উৎসাহিত করে যান। দোয়া করি যেন আপনি আপনার অন্যগুলো লক্ষ্যের মতো এই লক্ষ টাও তাড়াতাড়ি পূরণ করতে পারেন। ইনশাআল্লাহ্, খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি।

 6 months ago 

দাদা আপনি সিজন-৪ এ দারুণ একটি টার্গেট নিয়েছেন। যাইহোক আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০,৯১৭+ এসপি তে পৌঁছে গেলেন দাদা। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি অর্থাৎ এইট ডলফিন অর্জন করতে সক্ষম হবেন নির্দিষ্ট সময়ের মধ্যেই। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। আপনি প্রায় প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন যেটা সত্যি অনেক বেশি প্রশংসনীয়, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39