২৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ | Quintuple Dolphins 🐬 | ১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

dolphin-906176.jpeg

Made with Snapseed | Image: Pixabay

নমস্কার,

২০২৩ সালে আরেক মাইলফলক। বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ত্রিশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আনন্দের সাথে লিখছি আজ আমার এই ত্রিশ তম পাওয়ার আপের মাধ্যমে আমি ২৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করে ফেলেছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করে এসেছি তবে নিয়মিত রূপে পাওয়ার আপ করা শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ থেকে। যখন আমি ২০২২ সালের শুরুতে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে টার্গেট ডিসেম্বরের পথ চলা শুরু করি। তারপর প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখেই আমি আমার লক্ষ্যে পৌঁছে যাই। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর না থেমে গিয়ে নতুন লক্ষ্য ঠিক করি আর ফের আমি সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল হিসেবে ২০২২ সালে আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে সক্ষম হই। আর এসব সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে।

নতুন বছর নতুন রূপে স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার পর নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP বা ফাইভ ডলফিন। গত ২৬ শে ফেব্রুয়ারি তারিখে সেই লক্ষ্যের আরেকটু কাছে এগিয়ে গেলাম যখন ১০০ স্টিম পাওয়ার আপ করে ২০,০০০ SP র গণ্ডি পেরোলাম। আজ ১০০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার টার্গেট ডিসেম্বর-৩ এ ২৫,০০০ SP র লক্ষ্য পূর্ন করে ফেললাম।


আজ পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৪,৯৩০ SP। ১০০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার গিয়ে দাড়ালো ২৫,০৩০ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৪,৯৩০। (Before Power Up my Steem Power was 24,930 SP)

Screenshot_20230715-130708.png


  • ১০০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 100 STEEM)

Screenshot_20230715-130731.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৫,০৩০। (After Power Up my Steem Power is 25,030 SP)

Screenshot_20230715-130806.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  

Congratulations!!
Each dolphin is a HUGE achievement taking a lot of work. You have proven that each post, each vote, and each comment is worth it.
Best wishes for the next 5,000!

 last year (edited)

Thank you for your kind words. @patjewell

 last year 

দাদা আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে গেছেন। সত্যিই এটা অনেক বড় পাওয়া অনেক বড় অর্জন। যেটা সবাই পেতে চায় আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন।

 last year 

আমার নিজেরও বর্তমান স্বপ্ন হলো ২৫ হাজার স্টিম পাওয়ার ওয়ার অর্জন করা। আশা করি খুব দ্রুত এটি পূরণ করতে পারব। আপনার ২৫ হাজার স্টিম পাওয়ার হয়েছে দেখে আমার ভীষণ ভালো লাগতেছে ভাইয়া। আমি নিজেও সব সময় পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি। কংগ্রাচুলেশন ভাইয়া আপনাকে।

 last year 

আপনার ২৫০০০ এসপি পূর্ণ হলো।নিজের লক্ষ্য পূরণ করতে পেরে আপনি নিশ্চয়ই অনেক খুশি। এভাবে করে আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যান পাওয়ার আপের মাধ্যমে ।আপনার জন্য শুভকামনা রইল। ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

লক্ষ্য যদি স্থির থাকে তাহলে লক্ষ্য পূর্ণ হয়। দাদা আপনাকে প্রথমেই অভিনন্দন জানাচ্ছি।২৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়েছে দেখে সত্যিই ভালো লাগলো। জানিনা এই স্বপ্ন আমার কখনো পূর্ণ হবে কিনা। তবুও ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে যাব। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 last year 

একাউন্টঃ @kingporos
পাওয়ার বৃদ্ধিঃ = 0.401123%

 last year 

প্রিয় দাদা, আপনি অত্যন্ত ক্ষমতার সাথে ২৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার এই চমৎকার পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহ পাবে।

 last year 

অভিনন্দন ভাই, এটা সত্যি দারুণ একটা অর্জন। দেরীতে হলেও আমি আবার পোষ্ট সমূহে পাওয়ার আপ সেট করার চেষ্টা করছি কারণ পাওয়ার মানেই সক্ষমতা।

 last year 

ধন্যবাদ হাফিজ দা। সামনে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপের অদ্বিতীয় কিছু নেই। ♥️

 last year 

ওয়াও! প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি দাদা। আপনি অনেক বড় একটা লক্ষ্য অর্জন করেছেন দাদা। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৫,০৩০+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33