৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ | 6X Dolphins 🐬 | ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago

dolphin-906176_1280.jpeg

Made with Snapseed | Image: Pixabay

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের ৪৫ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি এবং আনন্দের সাথে লিখছি আমার আজকের পাওয়ার আপের মধ্য দিয়ে আমি ৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করে ফেলেছি।

আমার স্টিমিট যাত্রার শুরু থেকেই আমি পাওয়ার আপ করে আসছি তবে সেটা নিয়মিত রূপে শুরু করি আমার বাংলা ব্লগে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ সংযুক্ত হওয়ার পর। ২০২২ সালে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে টার্গেট ডিসেম্বরের পথ চলা শুরু করি। তারপর প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি সেই লক্ষ্যে পৌঁছই। প্রথম লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য নিয়ে আমি সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। আর এসব কিছু সম্ভব হয়েছে ফ্যান্টম দা র আশীর্বাদআমার বাংলা ব্লগ -এর ভালোবাসায়।

২০২৩ সাল শুরু হওয়া মাত্র টার্গেট ডিসেম্বর-৩ এ নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক রেখে নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করলাম। বছরের শুরুতে আমার লক্ষ্য ছিলো, ২৫০০০ SP বা ফাইভ ডলফিন। বিগত ১৫-ই জুলাই তারিখে সেই লক্ষ্য পূর্ন করে ফেলি এবং নিজের সামনে নতুন লক্ষ্য রাখি ৩০,০০০ SP র।


আজ পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৯৬৫ SP। ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার গিয়ে দাড়ালো ৩০,০১৫ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৯৬৫। (Before Power Up my Steem Power was 29,965 SP)

Screenshot_20231111-114623.png


  • ৫০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 50 STEEM)

Screenshot_20231111-114710.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩০,০১৫। (After Power Up my Steem Power is 30,015 SP)

Screenshot_20231111-114727.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 9 months ago 

সর্বপ্রথম আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই দাদা। এই সুখবরটা শোনার জন্য এতদিন ধরে অপেক্ষায় ছিলাম। আর আজকে এই আনন্দের খবরটা শুনতে পেরে সত্যি খুব ভালো লেগেছে। আজকের পঞ্চাশ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ৩০ হাজার এসপি পূরণ হয়েছে এটা দেখে খুব ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনার স্থান আরো বেশী শক্ত হবে এবং আরো অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 9 months ago 

সহস্র অভিনন্দন জানাই দাদা আপনাকে।
অনেক বড় একটি টার্গেট নিয়ে আপনি সেটি পূরণ করতে পেরেছেন। সব মিলিয়ে ৩০০০০ স্টিম পাওয়ারে এর পৌঁছে গেছেন।।
সত্যি আপনার পোস্ট টা দেখে আমার কাছে অনেক ভালো লাগছে।
অনেক উৎসাহ বোধ করছি বেশি বেশি করে পাওয়ার একাউন্টের যোগ করে এরকম একটি পজিশনে পৌঁছানোর জন্য।।
অনেক অনেক শুভকামনা থাকলো দাদা আপনার জন্য।

 9 months ago 

অভিনন্দন দাদা ৷ আপনার ৩০ হাজার স্টিম পাওয়ার পূর্ন হয়েছে দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে লক্ষ্য পূরণের জন্য যথেষ্ট চেষ্টার প্রয়োজন ৷ আপনার এই সাফলতা দেখে ভীষণ ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান বহুদূর , ঈশ্বরের কাছে এটাই প্রার্থনা করি ৷

 9 months ago 

দাদা প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি এতো বড় একটি এচিভমেন্ট এর জন্য। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০,০১৫+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩০,০০০ এসপি অর্থাৎ ষষ্ঠ ডলফিন অর্জন করতে সক্ষম হয়েছেন। আশা করি এভাবেই এগিয়ে যাবেন প্রতিনিয়ত। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 9 months ago 

দাদা অনেক অভিনন্দন। আজকে ৩০ হাজার স্টিম পাওয়ার পূর্ণ হল। আপনি শুরু থেকেই খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন দাদা। আমার কাছে ভীষণ ভালো লাগছে। আজকে আপনার দিনটা অনেক স্মরণীয় হয়ে থাকবে এবং আমরা সবাই আপনার পাশে আছি এবং আপনি আমাদের অনুপ্রেরণা আরো বাড়িয়ে দিলেন যে আমরা পাওয়ার আপ করব এবং পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে

 9 months ago 

দাদা প্রথমে আপনাকে আমার পক্ষ থেকে অভিনন্দন। টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আজকে আপনি ষষ্ঠ ডলফিন পূরণ করলেন দেখে সত্যি বেশ ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে সব সময় নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে। ধন্যবাদ দাদা এত সুন্দর একটি পোস্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

অনেক অনেক খুশি হলাম ভাইজান। আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর সফলতার পোস্ট শেয়ার করেছেন। যেখানে দীর্ঘ সাধনা আমাদের মাঝে সুন্দরভাবে বর্ণনার সাথে তুলে ধরেছেন। সকলের উদ্দেশ্য থাকে নিজের একটা ক্যারিয়ার গড়ে তোলা এই জায়গায় আশা করি আমাদের জন্য দোয়া করবেন যেন আমরাও এগিয়ে আসতে পারি।

 9 months ago 

প্রথমেই আপনাকে আমি অভিনন্দন জানাতে চাই দাদা। কেননা আপনি যেভাবে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা আমাদের সকলকেই অনুপ্রাণিত করে এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করতে উৎসাহিত করে। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৩০ হাজার ১৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 9 months ago 

প্রিয় দাদা আপনার কাঙ্খিত লক্ষ্যটি সফলতা সাথে অর্জন করার জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার এই কাঙ্খিত অর্জনটি আমাদের সকলের জন্য অনেক অনেক অনুপ্রেরণা যোগাবে।

 9 months ago 

বাহ! ৫০ স্টিম পাওয়ার আপ করলেন সেই সাথে হয়ে গেল আপনার ত্রিশ হাজার স্টিম পাওয়ার আপ। দেখে তো দাদা খুশিতে আত্মহারা হয়ে গেলাম। স্বপ্নে ভাবতেছি কখন অনেক বেশি পাওয়ার আপ করে বেশি পরিমাণ পাওয়ারের মালিক হব। আপনার জন্য শুভকামনা রইল দাদা। আরো এগিয়ে যান সেই কামনা করি ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65