১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৪৬ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই।

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, প্রথমে লক্ষ্য ছিলো ২৫০০০ SP। যা পূর্ন হওয়ার পরে লক্ষ্য রাখলাম ৩০,০০০ SP। আর সেটাও আমি ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত ১৫-১১-২০২৩ তারিখে পূর্ন করলাম। সবই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়। লক্ষ্যে পৌঁছে গেছি বলে থেমে যাবো না, এগিয়ে যাবো সামনের দিকে।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩০,১৭০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩০,১৮৫ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩০,১৭০। (Before Power Up my Steem Power was 30,170 SP)

Screenshot_20231118-214338~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩০,১৮৫। (After Power Up my Steem Power is 30,185 SP)

Screenshot_20231118-214450~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 10 months ago 

দাদা আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ এবং আপনারা পাওয়ার আপ করলে আমরা ভীষণ অনুপ্রানিত পাই।পাওয়ার আপ করার জন্য। কিছুদিন আগেই আপনি একটা টার্গেট পূরণ করলেন। আশীর্বাদ করি আপনি যেন সামনের লক্ষ্যে পৌঁছাতে পারেন খুব শীঘ্রই। আমরা পাওয়ার আপ কে ভালবাসি দাদা।

 10 months ago 

আশা করছি সামনের বছর শুরু হলেই আবার নতুন টার্গেট নেবো।

 10 months ago 

অভিনন্দন দাদা আপনাকে প্রত্যেকটা লক্ষ্য অনুযায়ী এগিয়ে গিয়ে আপনার লক্ষ্য পূরণ হয়েছে। একটি নির্দিষ্ট অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ধারাবাহিকতা ধরে রাখলে এভাবে নিজের লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব । সত্যিই আমাদের প্রিয় দাদার জন্য সবাই সফলতার দ্বারপ্রান্তে পৌঁছেছে ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ রিপন ভাই। লক্ষ্য পূরণ করতে পেরে ভালো লাগছে।

 10 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে আমাদের মাঝে একটি দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 10 months ago 

টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে থাকতেই হবে।

 10 months ago 

অনেকদিন থেকেই দেখে আসছি আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট অবশেষে আপনি লক্ষ্য পূর্ণ করে আবার নতুন করে যাত্রা শুরু করেছেন জেনে ভালো লাগলো। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পেরেছেন ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 10 months ago 

টানা দুবছরে এক সপ্তাহের জন্যও বাদ দিইনি।

 10 months ago 

হ্যাঁ দাদা আপনি কিছুদিন আগে আপনার টার্গেট পূরণ করেছেন। আজকে ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০,১৮৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এভাবেই প্রতিনিয়ত এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 10 months ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই। 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54274.36
ETH 2279.16
USDT 1.00
SBD 2.33