৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের অষ্টম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতেই তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার সাথেই আমিও পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন। আমার ইচ্ছে রয়েছে ২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩১,৫১০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩১,৫৪০ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩১,৫১০। (Before Power Up my Steem Power was 31,510 SP)

Screenshot_20240317-011909~2.png


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩১,৫৪০। (After Power Up my Steem Power is 31,540 SP)

Screenshot_20240317-012033.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে নতুন বছরে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 3 months ago 

প্রায় ৩২ হাজারের কাছা কাছি আপনি আপনার পাওয়ার নিয়ে গিয়েছেন।এভাবেই এগিয়ে যান আপনার লক্ষে আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো ভাইয়া ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 3 months ago 

দাদা আপনার শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি পাওয়ার আপ পোস্ট করলেন। আর আজকে আপনি 30 স্টিম পাওয়ার আপ করলেন এই ৩০ স্টিম পাওয়ারপের মাধ্যমে আপনার শক্তি আরো বৃদ্ধি পেলেও শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এ প্লাটফর্মে আমাদের সকলের জন্য জরুরী একটা বিষয় পাওয়ার বৃদ্ধি। আমরা যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করব ততই আমাদের জন্য ভালো একটি পথ উন্মোচন হবে। কারণ পাওয়ার বৃদ্ধি বলতে বোঝায় সক্রিয়তা বৃদ্ধি করা। তাই আমাদের উচিত এভাবে কম বেশি পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা সামনের দিকে এগিয়ে নেওয়া।

 3 months ago 

দাদা আপনি এই সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩১,৫৪০+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি খুব সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ধারাবাহিক পাওয়ার আপ করতে গিয়ে আজ আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করে নিলেন। আপনার এমন ধারাবাহিক পাওয়ার আপ দেখে কিন্তু আমরাও বেশ উৎসাহিত হয়ে থাকি। আশা করি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা আপনাকে নতুন জায়গায় পৌঁছে দিবে।

 3 months ago 

আশা করি ২০২৫ সালের আগে আপনার লক্ষমাএা স্থির হবে। আপনার ৪০০০০ হাজার পাওয়ার আপ খুব সহজেই করতে পারবেন এখন ৩১৫৪০ স্টিম পাওয়ার আপ হয়েছে ৩০ স্টিম পাওয়ার আপ করার পর।ভালো লাগলো।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70845.83
ETH 3807.68
USDT 1.00
SBD 3.42