১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে নতুন বছরের পঞ্চম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়ে পড়লাম।

বিগত বছরে টার্গেট ডিসেম্বর-২ এ ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি আমার পাওয়ার আপের পথ চলা শুরু করি। যা প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপের ফলে বিগত ২০২২ সালের ১৭-ই এপ্রিল তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর থেমে না গিয়ে ফের আমি নতুন লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছু সম্ভব হয়েছে RME দার আশীর্বাদে

নতুন বছর নতুন রূপে স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার পরেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৮,৬০৪ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৮,৬১৯ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৮,৮১৫। (Before Power Up my Steem Power was 18,815 SP)

18815 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৮,৮৩০। (After Power Up my Steem Power is 18,830 SP)

18830 SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার অ্যাপের মাধ্যমে আমরা আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারি। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি ক্ষমতা সমৃদ্ধ হবে। তাই আমাদের সকলের উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা । আপনাকে ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি বছরে যে টার্গেট নিয়েছেন তা অবশ্যই বছর শেষে পূর্ণ করতে পারবেন।

 last year 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ধারাবাহিক ভাবে পাওয়া আপ করতেছেন দেখে অনেক ভালো লাগলো দাদা ৷ আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরন হবে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 last year 

যত বেশী পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনি আপনার ক্ষমতার বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজকে ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।

 last year 

দাদা আপনাদের কে দেখেই আমরা অনুপ্রেরণা পাই। আপনারা পাওয়ার আপ করে প্রতিনয়ত নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছেন। এই সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করলেন। এতে করে আপনি ১৮৮৩০ এসপি তে পৌছে গেলেন।

 last year 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে ২৫০০০ স্টিম পাওয়ারে অতি সহজেই পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68140.53
ETH 3250.90
USDT 1.00
SBD 2.65