১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের সপ্তম তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ এ ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি পাওয়ার আপের পথ চলা শুরু করি। যা প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপের ফলে বিগত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর থেমে না গিয়ে ফের নতুন লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগোতে শুরু করে দিই। যার ফল স্বরূপ ২০২২ সালে আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন রূপে স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার পর নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৯,২৩৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৯,২৫০ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৯,২৩৫। (Before Power Up my Steem Power was 19,235 SP)

19,235 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৯,২৫০। (After Power Up my Steem Power is 19,250 SP)

19,235 SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা একজন। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি পোস্ট করে থাকেন যা দেখে আমরা ও উৎসাহ পায় নিজ একাউন্টে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে।।
অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য আশা করছি এ বছরও খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যমাত্রা পূর্ণ হয়ে যাবে।।

 2 years ago 

একদমই তাই। যত বেশি পাওয়ার আপ ততই ভালো।

 2 years ago 

দাদা এভাবে পাওয়ার আপ করে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করে যাও। ২০২২ সালে তুমি ট্রিপল ডলফিন হওয়ার তোমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে গেছিলে সেটা তো আমরা সবাই জানি। নতুন বছর অর্থাৎ ২০২৩ সালে তুমি তোমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাও এই শুভ কামনা করি।

 2 years ago 

দাদার আশীর্বাদ ও তোমাদের ভালোবাসা থাকলে সব হবে।

 2 years ago 

একদম দাদা ঠিক বলেছো।

 2 years ago 

দাদা ২০২৩ সালে ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিনের লক্ষ্য নিয়ে আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করলেন। বর্তমানে আপনার এসপির পরিমান ১৯,২৫০। প্রতি সাপ্তাহে কিছু কিছু করে পাওয়ার আপ করলেও আপনি আপনার লক্ষে পৌছে যাবেন। ধন্যবাদ দাদা।

 2 years ago 

আমিও তাই আশা করছি। ধন্যবাদ জনি ভাই ❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62731.36
ETH 2678.00
USDT 1.00
SBD 2.54