১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমি আজ আপনাদের আমার বছরের তেইশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আমার স্টিমিটে যাত্রার শুরু থেককেই আমি পাওয়ার আপ করে এসেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন সালে নতুন উদ্দেশ্য নিয়ে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু করলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৩,২৪৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২৩,২৬০ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৩,২৪৫। (Before Power Up my Steem Power was 23,245 SP)

Screenshot_20230530-012913.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৩,২৬০। (After Power Up my Steem Power is 23,260 SP)

Screenshot_20230530-012949.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

দাদা আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি মনে করি স্টিমেট এই প্লাটফর্মে যে কোন ইউজারকে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখুন অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

দাদা আপনি চলতি সপ্তাহে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ারপ করেছেন। আমি লক্ষ্য করে দেখি আপনি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে থাকেন। আপনার পাওয়ার আপ করা দেখে সবাই উৎসাহিত হয়। ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ করার জন্য।

 last year 

দাদা আপনি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনুপ্রাণিত হলাম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
আপনার প্রতিনিয়ত এই পাওয়ার আপ আমাদের অনুপ্রাণিত করে দাদা।
আপনি ফাইভ ডলফিন হবার গৌরব অর্জন করুন। এই কামনা করছি

 last year 

প্রিয় দাদা, আজকে আপনার ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে খুবই চমৎকারভাবে এগিয়ে যাচ্ছেন। আমি আশা করি, আপনি নির্ধারিত সময়ের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবেন।

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।। শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধ।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62817.54
ETH 2573.14
USDT 1.00
SBD 2.74