নোটারির কাজে সিটি সিভিল কোর্টে (City Civil Court)

in আমার বাংলা ব্লগ3 years ago




City Civil Court | Location : w3w

আজ প্রতিদিনের মতো সকালে ঘুম থেকে উঠে চা খেয়ে ল্যাদ খাওয়া যায়নি। নোটারির কাজ ছিল তাই সকালে স্নান করে অল্প খেয়েই বেরিয়ে পড়লাম। যেতে হবে সেই সিটি সিভিল কোর্টে। আগে আশীষের কাছে গেলাম ওর কি একটা কাজে সিটি সিভিল কোর্টে যাবে তাই ঠিক করলাম একসাথেই যাবো।

যেমন ভাবা তেমন কাজ। দুজনে মিলেই গেলাম। বাইকে করে। বাইকে চড়ার মজা আলাদা, সাথে সময় অনেকটা বেঁচে গেলো।

নোটারির কাজটা বেশ তাড়াতাড়িই হলো। আগের তুলনায় এখন ভীড় নেই বললেই চলে। আগে পা ফেলার জায়গা পাওয়া যেতো না। লাইনে দাঁড়িয়ে নোটারি করতে হতো। এখন খুবই কম লোক।

আমার কাজটা তাড়াতাড়ি হলো বটে কিন্তু আশীষের একটু সময় লাগলো। যদিও দুপুরের আগেই ফিরে এসেছি।

অফিসে আসবার সময়ে দেখি উপস্বাস্থ্য কেন্দ্রে কোভিড ভ্যাকসিন নেবার জন্য অনেক লম্বা লাইন পড়েছে। আমি এখন নিই নি। জুনে করোনা আক্রান্ত হয়েছিলাম একবার। আর নতুন নিয়মাবলী অনুযায়ী করোনা হবার তিনমাস পরেই ভ্যাকসিন নেওয়াটা ঠিক। তাই আমার ভ্যাকসিন সেপ্টেম্বরে পাবো।

আর আপনারা যারা এখন ভ্যাকসিন নেননি সুযোগ পেলে অবশ্যই নিয়ে নিন। দেরী করবেন না।

Sort:  
 3 years ago 

হুম ভাই নিতে আমি আমি এখনো নেই নি শুভকামনা রইল ধন্যবাদ

 3 years ago 

সুযোগ পেলেই নিয়ে নাও ভাই

 3 years ago 

হ্যা পরিবেশ এখন অনেকটাই পরিবর্তন হয়েগেছে, অনেক জায়গায় এখন আগের তুলনায় ভীড় অনেক কম লক্ষ্য করা যাচ্ছে। তাই কাজগুলো দ্রুত হয়ে যাচ্ছে।

 3 years ago 

কিছু কাজ দ্রুত আবার কিছু কাজ আগের থেকে আরো মন্থর

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59880.83
ETH 2301.55
USDT 1.00
SBD 2.50