১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলেই ভালো আছেন। আমি আজ আপনাদের আমার বছরের চব্বিশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আমার স্টিমিটে যাত্রার শুরু থেককেই আমি পাওয়ার আপ করে এসেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন সালে নতুন উদ্দেশ্য নিয়ে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু করলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৩,৩৫১ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২৩,৩৬৬ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৩,৩৫১। (Before Power Up my Steem Power was 23,351 SP)

Screenshot_20230603-022409~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৩,৩৬৬। (After Power Up my Steem Power is 23,366 SP)

Screenshot_20230603-022435~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি এ সপ্তাহে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। ধারাবাহিকতা বজায় রাখলে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগে আপনি ২৫ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন।

 last year 

বাহ! আপনি তো দেখি অনেক স্টিম পাওয়ারের মালিক হয়ে গেলেন। আপনার স্টিম পাওয়ার দেখে আমি নিজে মনে মনে চিন্তা করছিলাম কবে না জানি এরকম বা এতগুলো স্টিমের পাওয়ারের মালিক হব। তবে ইচ্ছা আছে আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য। পাওয়ার আপ করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন আমি যাতে আপনার মতো এত পাওয়ার আপের মালিক হতে পারি।

 last year 

২৫০০০ SP বৃদ্ধি কে সামনে রেখে প্রিয় দাদা আপনি দারুণভাবে এগিয়ে যাচ্ছেন। আমি আশা করি, আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে নির্ধারিত সময়ের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবেন।

 last year 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতা থেকে বৃদ্ধি করা। আপনি এ বছরে ৫ ডলফিন হওয়ার উদ্যোগ নিয়েছেন জেনে অনেক ভালো লাগলো। আর তার ধারাবাহিকতায় এই সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ দাদা, এভাবেই এগিয়ে যান। অবশ্যই সফল হবেন।

 last year 

আপনার স্টিম পাওয়ার দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আপনাদের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে সব সময় পাওয়ার বৃদ্ধি করে থাকি। এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যান শুভকামনা রইল ভাইয়া।

 last year 

এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সকলের উচিত কমবেশি পাওয়ার বৃদ্ধি করা যখন দেখি কোন মডারেটর ভাই বোনেরা পাওয়ার বৃদ্ধি করে আমাদের মাঝে শেয়ার করে থাকে তখন সত্যি আমার খুবই ভালো লাগে। নিজে থেকে জেনো অনুপ্রেরণা ও উৎসাহ পেয়ে থাকি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56416.38
ETH 2379.95
USDT 1.00
SBD 2.35