১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ এবং ভালো আছেন। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসায় আমি অনেকটা ভালো আছি। আজ আপনাদের সাথে আমি আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম, এটি আমার বছরের ৬৩ তম পাওয়ার আপ।

২০২২ সাল শুরু হওয়ার পর আমি ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে পাওয়ার আপের পথ চলা শুরু করে দিই। লক্ষ্য স্থির করার পর প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফল স্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাই। ১০,০০০ SP-তে পৌঁছানোর পর আমি ঠিক করলাম যে থেমে যাবো না, তাই আবার নতুন করে ১৫,০০০ SP র লক্ষ্য স্থির করে চলা শুরু করে দিলাম। যা আপনাদের ভালোবাসায় আমি ২২-শে সেপ্টেম্বর ২০২২ তারিখে পূর্ণ করে ফেলেছি। দ্বিতীয় লক্ষ্যে পৌঁছবার পর আমি ঠিক করলাম সামনে এগোতেই থাকবো। সেই সূত্র ধরে ১৬,৫০০ SP-র নতুন লক্ষ্যের দিকে ফের পথ চলা শুরু করলাম। যা ২০-শে নভেম্বর তারিখে পূর্ন হবার পর আমার ২০২২ সালের টার্গেট ডিসেম্বর যাত্রার সমাপ্তি হয়। টার্গেট পূর্ণ হয়ে গেছে বলে থেমে যাবো সেরম পাত্র আমি নই তাই আমার পাওয়ার আপ যাত্রা চলমান থাকলো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৬,৭৪২ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৬,৭৫৭ SP তে।

আশা করি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৬,৭৪২। (Before Power Up my Steem Power was 16,742 SP)

16742_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৬,৭৫৭। (After Power Up my Steem Power is 16,757 SP)

16757_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

সেটা তো আমরা জানি টার্গেট পূরন হলে থেমে থাকার পাএ আপনি নন😝😝।যাই হোক আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।পাওয়ার মানেই নিজের শক্তি বৃদ্ধি করা।ভালো লাগলো এগিয়ে যান।ধন্যবাদ

 2 years ago 

দাদা আপনার ঊর্ধ্বগতিতে চলা এবং কি নিজেকে শক্তিশালী করা প্রতিদিনই অবাক করে দিচ্ছিন। আবারো আমাদের সাথে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভকামনা রইল দাদা।

 2 years ago 

আমার মনে হয় আপনি প্রতি সপ্তাহেই আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধির পোস্ট নিয়ে হাজির হন আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে সত্যিই নিজের কাছে খুবই ভালো লাগে। কমিউনিটিতে এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধি মানেই আমাদের কাছে অনুপ্রেরণা, প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রেখে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি।

 2 years ago 

ভাইয়া আপনার সব গুলো স্বপ্ন পূরণ করতে সক্ষম হয়েছেন যা দেখে খুবই ভালো লাগলো। তারপরও আপনি থেমে নেই সামনে দিকে এগিয়ে যাচ্ছেন। আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে আমরা বেশ অনুপ্রাণিত হয়। আসলে এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন। শুভ কামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 
পাওয়ার আপ করা মানে হচ্ছে একাউন্টকে শক্তিশালী করা। অপমান ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ দাদা।
 2 years ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81