৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের নবম তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতেই তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার সাথেই আমিও পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন। আমার ইচ্ছে রয়েছে ২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩১,৭৯০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩১,৮২০ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩১,৭৯০। (Before Power Up my Steem Power was 31,790 SP)

Screenshot_20240324-003037~2.png


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩১,৮২০। (After Power Up my Steem Power is 31,820 SP)

Screenshot_20240324-003158~2.png


আজকের মতো বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ আপনি লক্ষ্য নির্ধারণ করে বেশ চমৎকার ভাবে এগিয়ে যাচ্ছেন ৷ এভাবেই ধীরে ধীরে এগিয়ে যান ধারাবাহিতা সাথে ৷ আশা করি ২৫ সালের আগেই আপনার ৪০ হাজার এসপি পূরণ হবে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷ ধন্যবাদ দাদা

Posted using SteemPro Mobile

 2 months ago 

দাদা পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের দেখে ভীষণ অনুপ্রেরণা পায়। নিজেদের যদি অবস্থান শক্ত করতে হয় তাহলে পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম। আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। এটা দেখে ভীষণ ভালো লাগতেছে। আপনাদের দেখানো পথ দেখেই আমাদের যত সফলতা। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

স্টিমিটের প্রথম থেকেই আপনি পাওয়ার আপ করে চলেছেন জেনে খুবই ভালো লাগলো। দাদা আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করছেন এবং নতুন বছরে আপনি নতুন এটি একটি টার্গেটও নিয়েছেন।এভাবে অল্প অল্প করে পাওয়ার আও করে আশা করি আপনি আপনার পরবর্তী লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল দাদা আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের জায়গা কে আরো শক্তিশালী করে তোলা ।আমার বাংলা ব্লগে দীর্ঘস্থায়ী কাজ করতে হলে সবারই উচিত পাওয়ার আপ করা ।আপনি দেখছি 30 স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমারও পাওয়ার আপ আপ করার অনুপ্রেরণা জাগলো ।আপনি ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই।পাওয়ার আপ করার পর আপনার স্টিম পাওয়ারের পরিমাণ ৩১,৮২০ SP। দোয়া করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছান ।ধন্যবাদ এত সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৩০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি আপনি খুব সহজেই টার্গেট ডিসেম্বর সিজন ৪ শেষ হওয়ার আগেই ৪০,০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যেতে হলে অবশ্য আমাদের পাওয়ার আপ করতে হবে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপের উপর গুরুত্ব দিতে হবে। আপনি আজ ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করার জন্য। শুভকামনা রইল দাদা আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আমি আশা করছি আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোরে অবশ্যই ৪০ হাজার এসপি পূরণ করতে পারবেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি ঈশ্বর যেন আপনার এই মনকামনাটি পূর্ণ করে। আজকে আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করে আপনার টার্গেটের আরো কাছে পৌঁছে গেলেন দেখে ভালো লাগলো দাদা। অসংখ্য ধন্যবাদ দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

নিজের স্টিম পাওয়ার কে ৪০০০০ হাজারে নিয়ে যাওয়ার জন্য আপনার প্রতি সপ্তাহের পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগছে। প্রতি সপ্তাহেই আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি এমন করেই নিজের লক্ষ্য কে সামনে রেখে পাওয়ার আপ করে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আসলে দাদা আপনি স্টিমেটের যাত্রা শুরু থেকেই পাওয়ার আপ ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছেন। আর এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি অনেক শক্তি অর্জন করেছেন। আজকেও আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করলেন এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভালো লেগেছে আপনার টার্গেট গুলো পড়ে আপনি ধাপে ধাপে পূরণ করে নিলেন। এবার আপনি ৪০ হাজার এসপি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করি আপনি সফল হবেন এভাবে পাওয়ার আপ করতে থাকলে। আমাদের দাদারা এবং এডমিন মডারেটর ভাই বোন আপনারা সবাই এত উৎসাহ দেন আমাদেরকে। আপনাদের পাওয়ার আপ গুলো দেখলে অনেক বেশি অনুপ্রাণিত হয়। তাছাড়া নিজেরাও চেষ্টা করি পাওয়ার আপ করার। অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 61560.41
ETH 2894.96
USDT 1.00
SBD 3.61