১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আপনাদের সামনে আমি আজ নতুন বছরের দ্বিতীয় পাওয়ার আপ নিয়ে হাজির হয়ে গেলাম।

২০২২ সালে টার্গেট ডিসেম্বর-২ শুরুর পর প্রাথমিক ভাবে আমি ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে পাওয়ার আপের পথ চলা শুরু করি যা ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে আমি না থেমে নতুন লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হওয়ার পরের লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার আশীর্বাদে

নতুন বছর নতুন ভাবে স্বপ্ন দেখায়। টার্গেট ডিসেম্বর-১ এবং টার্গেট ডিসেম্বর-২ বছর শেষ হতেই তাই নতুন বছরে লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা নির্ধারণ করে বছর শুরু হওয়ার সাথে সাথেই আমিও নতুন রূপে পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষে ২০২৪ সাল শুরু হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৭,৯৯০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৮,০০৫ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৭,৯৯০। (Before Power Up my Steem Power was 17,990 SP)

17990_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৮,০০৫। (After Power Up my Steem Power is 18,005 SP)

18005_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হওয়ার পরের লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার আশীর্বাদে।

সত্যি দাদা rme দাদার মতো একজন মানুষ আমাদের পাশে আছেন বলেই আমরা লক্ষ্যে পৌঁছাতে পারছি। আসলে উনি আমাদের মাথার উপর আছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি। নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছেন দেখে সত্যি ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

ঠিকই। দাদার মতো মানুষ আছেন বলেই সম্ভব হয়েছে।

 2 years ago 

আশা করি গত বছরের ন্যায় এ বছরও আপনি আপনার লক্ষ্যে পৌছাতে সক্ষম হবেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

ধীরে ধীরে এগোতে থাকি। যতদূর যাওয়া যায়।

 2 years ago 

বাহ দাদা এবারের টার্গেট তো অনেক বেশি।আশা করি এই বছরে ২৫ হাজারের লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন।আসলেই দাদার জন্য আর নিজের চেষ্টা আগের টার্গেট পূরন করতে পেরেছিলেন।আজকে ১৫ স্টিম পাওয়া আপ করেছেন জেনে ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করলে পৌঁছে যাওয়া যাবে মনে হয়। কি বলেন?

 2 years ago 

দাদা আপনি খুব শীঘ্রই ফাইভ ডলফিন টার্গেট পূরণ করতে পারবেন! আরইমি দাদা আছে বলেই আমাদের স্বপ্নগুলো পূরণ হচ্ছে! আপনার জন্য শুভকামনা থাকলো! কবে এতো স্টিম হবে আমাদের 😁

 2 years ago 

দাদা পাশে থাকলে সম্ভব বলেই মনে করি।

 2 years ago 

২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন।

অনেক বড় টার্গেট নিয়ে এঁকেছেন দাদা। দোয়া করি এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপে পৌছে যাওয়া যাবে মনে হয়।

 2 years ago 

ভাইয়া তো দেখি পাওয়ার আপ প্রতিযোগিতার লাইনে দাঁড়িয়েছেন। শুভকামনা রইল আপনার প্রতি। ১৫ স্টিম পাওয়ার আপ করার ফলে আপনি দাদা ১৮,০০৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌঁছাতে পারবেন।

 2 years ago 

হ্যাঁ, দিদি। দাড়িয়ে পড়লাম।

 2 years ago 

দাদা কেমন আছেন, আশাকরি ভাল আছেন।পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি গত বছর পাওয়ার আপ করে বেশ সফল হয়েছেন। সেই লক্ষ্যে এ বছর ও পাওয়ার আপ করবেন জেনে ভাল লাগলো। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আশাকরি আগামীতেও আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

ধন্যবাদ দিদি 🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66