১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আমি আপনাদের সামনে বছরের শেষ দিনে আমি আমার ৫২ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই।

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, প্রথমে লক্ষ্য ছিলো ২৫০০০ SP। যা পূর্ন হওয়ার পরে লক্ষ্য রাখলাম ৩০,০০০ SP। আর সেটাও আমি ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত ১৫-১১-২০২৩ তারিখে পূর্ন করলাম। সবই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়। লক্ষ্যে পৌঁছে গেছি বলে থেমে যাবো না, এগিয়ে যাবো সামনের দিকে।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩০,৮২৯ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩০,৮৪৪ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩০,৮২৯। (Before Power Up my Steem Power was 30,829 SP)

Screenshot_20231230-231202~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩০,৮৪৪। (After Power Up my Steem Power is 30,844 SP)

Screenshot_20231230-231247~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে নতুন বছরে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 5 months ago 

আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। নিজেকে শক্তিশালী করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সবার দোয়ায় এবং ভালোবাসায় আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পেরেছেন। নিজের লক্ষ্যে পৌঁছানোর পরও আপনি, প্রতিনিয়ত ১৫ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে সত্যি ভালো লেগেছে দাদা। দেখতে দেখতে আপনার ৩০৮৪৪ এসপি হয়ে গিয়েছে। এভাবে যদি পাওয়ার আপ করে এগিয়ে যান, তাহলে কিন্তু আরো বেশি বৃদ্ধি করতে পারবেন নিজের স্টিম পাওয়ার। আপনার পাওয়ার আপ দেখে অন্যরাও অনেক বেশি উৎসাহিত হয় দাদা।

 5 months ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার একাউন্টের শক্তিমত্তা বাড়িয়ে নিচ্ছেন।
আসলে এই প্লাটফর্মে সফলভাবে কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

কমিউনিটির এডমিন এবং মডারেটর পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে অনুপ্রেরণা কাজ করে সব সময়। তাছাড়া এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা, পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। ধারাবাহিকতা প্রতি সপ্তাহ অব্যাহত রাখবেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দাদা আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এ প্লাটফর্মে নিজেদের ধারাবাহিকতা এবং শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার ত্রিপল ডলফিন হয়েছেন দেখতে পেলে আমার কাছে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমাদের এই কমিউনিটির কমবেশি সবাই পাওয়ার আপকে অনেক বেশি ভালোবাসে। ঠিক তেমনি আমি নিজেও পাওয়ার আপ অনেক বেশি ভালোবাসি। ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করে আপনি আবারো এক ধাপ সামনে এগিয়ে গিয়েছেন দেখে ভালো লেগেছে। নিজের লক্ষ্য পূরণ হলেও আমাদের এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া প্রয়োজন। আপনার বর্তমান এবং পূর্বের এসপি দেখে সত্যি ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে কিন্তু, নিজের স্টিম পাওয়ার আরো বেশি বৃদ্ধি করতে পারবেন।

 5 months ago 

দাদা আপনি এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০,৮৪৪+ এসপি তে পৌঁছে গেলেন। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগে দাদা। আশা করি পরবর্তী সিজনেও নিয়মিত পাওয়ার আপ করবেন এবং অনেক দূরে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69437.40
ETH 3765.99
USDT 1.00
SBD 3.83