১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আপনাদের সামনে আজ আমি আমার বছরের ষষ্ঠতম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

বিগত বছরে টার্গেট ডিসেম্বর-২ এ ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি আমার পাওয়ার আপের পথ চলা শুরু করি। যা প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপের ফলে বিগত ২০২২ সালের ১৭-ই এপ্রিল তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর থেমে না গিয়ে ফের আমি নতুন লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছু সম্ভব হয়েছে RME দার আশীর্বাদে

নতুন বছর নতুন রূপে স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার পরেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৯,০৭৬ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৯,০৯১ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৯,০৭৬। (Before Power Up my Steem Power was 19071 SP)

19076 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৯,০৯১। (After Power Up my Steem Power is 19091 SP)

19091 SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

দাদা যেহেতু আপনি ২০২২ সালে ১০ হাজার এসপি বৃদ্ধি করার লক্ষ্য নিয়েছিলেন সেখানে আপনি ট্রিপুল ডলফিন অর্জন করেছেন। ২০২৩ সালে আপনার যে লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন সেটাই প্রত্যাশা করি।

 last year 

ধন্যবাদ রিপন ভাই। আমিও চাই চট জলদি লক্ষ্যে পৌছে যাই।

 last year 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে।পাওয়ার আপের গুরুত্ব অনেক।জে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো বেশি এগিয়ে যাবে।তাই সবার প্রতিদিন কিছু না কিছু স্টিম পাওয়ার আপ কর প্রয়োজন।

 last year 

সত্যিই তাই। কিছুটা হলেও পাওয়ার আপ খুব জরুরি।

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আর এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি ১৯ হাজার ৯১ স্টিমে পৌঁছে গেলেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেট খুব সহজেই পূর্ণ করতে পারবেন।

 last year 

তাই যেন হয়। ধীরে ধীরে হলেও টার্গেটের দিকে এগিয়ে যাওয়া।

 last year 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। এভাবেই এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে দাদা।

 last year 

ধন্যবাদ লিমন ভাই 🥰

 last year 

সাপ্তাহিক পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দাদা। এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ কাজী রায়হান ভাই 🥰

 last year 

নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো দাদা ৷ আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে আপনার টার্গেট খুব শীঘ্রই পূরন হবে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 last year 

আমিও তাই আশা করছি নীরব ভাই। দাদার আশীর্বাদ থাকলে সবই সম্ভব।

 last year 

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আপনার এই কার্যক্রম দেখে আমি প্রতিনিয়ত মুগ্ধ হই। এরই মধ্য দিয়ে আপনি ১৯ হাজার ৯১ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ মোস্তাফিজুর ভাই 🥰

 last year 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালবাসি আর কমিউনিটির এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে অনুপ্রেরণা অনেক গুণে বেড়ে যায় । আপনার এই ধারাবাহিকত অব্যাহত রাখবেন দাদা যেন খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন শুভকামনা রইল।

 last year 

সবাই মিলে এগিয়ে যাওয়ার মজাই আলাদা। ভালোবাসা 🥰

 last year 

খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ দাদা তুমি প্রায় সময় করে থাকো, যা আমরা দেখতে পাই। পাওয়ার আপ করে করে দাদা একাউন্টের ক্ষমতা বাড়াচ্ছ এবং একসময় তুমি অনেক বড়লোক হয়ে যাবে এই স্টিম পাওয়ারের কারণে।

 last year 

আমি রোজ সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করি। অভ্যেস টা ঘুম খাওয়ার মতো হয়ে গেছে।

 last year 

হ্যাঁ দাদা সেটাই তো দেখি! তুমি খুব ভালো কাজ করে রাখছো পাওয়ার আপ করে।

 last year 

দাদা পাওয়ার আপের গুরুত্ব বর্ণনা করে শেষ করা যাবে না। আপনি যেভাবে ২০২২ সালে ট্রিপল ডলফিন অর্জন করেছেন আশা করি ২০২৩ সালেও যথা সময়ে ফাইভ ডলফিন অর্জন করতে পারবেন। ধন্যবাদ দাদা।

 last year 

আমিও তাই আশা করছি জনি ভাই। ফাইভ ডলফিন হওয়ার লক্ষ্যে এগিয়ে যাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67904.70
ETH 3244.25
USDT 1.00
SBD 2.66