১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 months ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আমি আপনাদের সামনে আজ আমার বছরের ৫০ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই।

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, প্রথমে লক্ষ্য ছিলো ২৫০০০ SP। যা পূর্ন হওয়ার পরে লক্ষ্য রাখলাম ৩০,০০০ SP। আর সেটাও আমি ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত ১৫-১১-২০২৩ তারিখে পূর্ন করলাম। সবই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়। লক্ষ্যে পৌঁছে গেছি বলে থেমে যাবো না, এগিয়ে যাবো সামনের দিকে।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩০,৭২০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩০,৭৩৫ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩০,৭২০। (Before Power Up my Steem Power was 30,720 SP)

Screenshot_20231216-130221.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩০,৭৩৫। (After Power Up my Steem Power is 30,735 SP)

Screenshot_20231216-130251.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 7 months ago 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য❤।

 7 months ago (edited)

ভাইরে ভাই এত গুলো টার্গেট পূরণ করার পরও তো দেখছি আপনি থেমে নেই। আবারও পাওয়ার আপ করেই যাচেছন। আসলে আমার মনে হয় যে পাওয়ার আপ বিষয়টি এখন আমাদের রক্তের সাথে মিশে গেছে। না করলে যেন কেমন ‍উদাস উদাস মনে হয়। শুভ কামনা রইল আপনার জন্য দাদা।

 7 months ago 

ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই আপনি আপনার সবগুলো লক্ষ্য পূরণ করতে পেরেছেন, এটা সত্যি খুব আনন্দের একটা ব্যাপার। এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু অনেক দূর এগিয়ে যেতে পারবেন। এবং আপনার পাওয়ার অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন। এটার ফলে আপনার স্থান অনেক বেশি শক্ত হবে। দাদা, আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখি সত্যি খুব ভালো লেগেছে, এবং কি আমি খুবই উৎসাহিত হয়েছি। আপনাদের পাওয়ার আপ গুলো দেখলেই খুবই উৎসাহিত হই।

 7 months ago 

দাদা আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখেই অন্যরা এর প্রতি উৎসাহিত হবে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এখন এতদূর আসতে পেরেছেন। ধারাবাহিকতা বজায় রেখেছেন বলেই ধীরে ধীরে নিজের সব লক্ষ্য পূরণ করেছেন। লক্ষ্মী পৌঁছানোর পরেও কারোই থেমে থাকা উচিত না, প্রতিনিয়ত পাওয়ার আপ করা প্রয়োজন। তবেই তো নিজের স্থান অনেক বেশি শক্ত করা সম্ভব হবে।

 7 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি বরাবরই অনেক বেশি সচেতন। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন দাদা তাহলে খুব দ্রুতই লক্ষে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 7 months ago 

যতো বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন,যেটা দেখে খুবই ভালো লাগলো।এভাবে পাওয়ার আপের মধ্যে দিয়ে আপনি খুব সহজেই নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

দাদা আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করার পরও নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, যা দেখে খুব ভালো লাগে। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩০,৭৩৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41