২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালোই আছি। প্রতি সপ্তাহের ন্যায় আজকেও চলে এলাম নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে।

২০২২ সালের শুরুতে ১০০০০ SP লক্ষ্য হিসেবে স্থির করে পথ চলা শুরু করি তারপর থেকে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করা শুরু করি। প্রতিনিয়ত পাওয়ার আপের দরুন আমি গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমার ২০২২ সালের লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। লক্ষ্যে পৌঁছে যাওয়ার পর আমি স্থির করলাম থেমে গেলে চলবে না। আসলে আমার মনে হয় সামনে এগিয়ে চলাই মানুষের বৈশিষ্ট্য তাই ডাবল ডলফিন হওয়ার পর ১৫০০০ SP র নতুন লক্ষ্য স্থির করে আবার নতুন ভাবে পথ চলা করে দিলাম।

আজকের পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,০৬৯ SP। আজকের ২০ স্টিম পাওয়ার আপ করার পর আমার অ্যাকাউন্টে বর্তমানে স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৪,০৮৯ SP তে। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।


আশা রাখছি যে ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার নতুন লক্ষ্যে আমি খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪০৬৯। (Before Power Up my Steem Power was 14069 SP)


  • ২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 20 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৪০৮৯। (After Power Up my Steem Power is 14089 SP)





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

ভালোবাসি স্টীমিট প্লাটফর্ম 🌹। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দাদা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলেই পড়তে ইচ্ছে করে। দাদা আপনার লক্ষ্য ডিসেম্বর মাস পর্যন্ত ১৫ হাজার এসপি বৃদ্ধি করা। আমি আশা করি আপনার পাওয়ার বৃদ্ধির এরকম ধারাবাহিকতা বজায় থাকলে আপনি আপনার নির্ধারিত সময়ের পূর্বেই আপনার নির্ধারিত লক্ষ্যে সফলতার সাথে পৌঁছে যাবেন। প্রিয় দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যদিও আমরা জানি কমিউনিটিতে টিকে থাকতে হলে পাওয়ার আপ অত্যন্ত জরুরী। তবুও মাঝে মাঝে দিকভ্রষ্ট হয়ে যাই। কিন্তু আপনাদের পাওয়ার আপ পোস্ট ও অনেক বড় অংকের স্টিম পাওয়ার থেকে বারবার উৎসাহ ফিরে পাই। পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার টার্গেটনপূরণ করবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

দাদা আশা করি ডিসেম্বর এর আগে আপনি স্টিম পাওয়ার ১৫ হাজার অতিক্রম করে যাবেন। পাওয়ার অফ করা আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ। এভাবে ধাঁধার প্রতিনিয়ত পাবার আপ করে যান সেই কামনা করছি আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা অর্জন। আমার বাংলা ব্লগের সকল ইউজার পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক পছন্দ করে। পাওয়ার আপ পোস্ট শেয়ার করার মাধ্যমে আপনার ভোটিং ভাল বৃদ্ধি পাবে। নিজেকে একজন ভালো ব্লগার হিসাবে পরিচিতি দিতে হলে অবশ্যই পাওয়ার আপ করা আমাদের প্রয়োজন। এই সপ্তাহে আপনি অনেক সুন্দরভাবে ২০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

পাওয়ারা আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। পাওয়ার আপ করতে এবং দেখতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরো বেশি ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ২০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুব ভালো দাদা। এভাবেই এগিয়ে যাও। শুভ কামনা রইল। ভালো থেকো।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য এবং নিজেকে অনেক দিন দীর্ঘস্থায়ী করার জন্য অবশ্যই পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন বলে আমি মনে করি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89