১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালোই আছি। আমি আজ আপনাদের সামনে আমার বছরের ৩৬ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৭,২৫৮ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৭,২৭৩ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৭,২৫৮। (Before Power Up my Steem Power was 27,258 SP)

Screenshot_20230909-223950~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৭,২৭৩। (After Power Up my Steem Power is 27,273 SP)

Screenshot_20230909-224038~2.png


আজকের মতো বিদায় নিলাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 11 months ago 

আপনার পনেরো স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার লক্ষ্যমাত্রা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। এভাবে আস্তে আস্তে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। আশা করছি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।

 11 months ago 

দাদা নিজে টার্গেট করুন করার জন্য প্রতি সপ্তাহে ১৫ স্টিম করে পাওয়ার আপ করে চলেছেন। নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে দাদা পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 11 months ago 

দাদা আপনার করা পাওয়ার আপ পোস্ট দেখে আমি তো বেশ উৎসাহিত হলাম। ১৫ স্টিম পাওয়ার আপ করলেও খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব হয়। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্য পাওয়ার আপ যেমন গুরুত্বপূর্ণ, তেমনি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ধীরে ধীরে এভাবে এগিয়ে যান সামনের দিকে।

 11 months ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এ সপ্তাহেও।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45