১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ10 months ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আপনাদের সামনে আজ আমি আমার বছরের ৪১ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৫২২ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৯,৫৩৭ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৫২২। (Before Power Up my Steem Power was 29,522 SP)

Screenshot_20231014-010532~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৯,৫৩৭। (After Power Up my Steem Power is 29,537 SP)

Screenshot_20231014-010637~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 10 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জ। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেন। যেটি দেখে আসলে আমি অনেক উৎসাহ পাই।
এই সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 10 months ago 

পাওয়ার আপ জিনিসটা বুঝতাম না আস্তে আস্তে বুঝতে পারছি। এটি করলে নিজের অবস্থান শক্ত হবে এবং যত পাওয়ার আপ করা যাবে তত কাজ সম্পন্ন করা যাবে। পাওয়ার আপ এইজন্য আমাদের জন্য অত্যন্ত জরুরী। আপনাকে দেখে আমি অনুপ্রেরণা পেলাম পাওয়ার আপ করার

 10 months ago 

বাহ্ দারুন তো আর মাত্র কয়েকটি স্টিম পাওয়ার যোগ হলেই আপনি পৌছে যাবেন আপনার নির্ধারিত লক্ষ্যে। মানে ছয় নম্বর ডলফিন আপনার একাউন্টে যোগ হয়ে যাবে। সত্যি বলতে আপনাদের কে দেখেই শেখা দরকার কি করে ধৈর্য ধরে পাওয়ার আপ করে যেতে হয়। ধন্যবাদ দাদা এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

বেশ কয়েকটি লক্ষ্যমাত্রা পূরণ করে সামনের দিকে অনেকটা এগিয়ে গেছেন। আমি আশা করি টার্গেট ডিসেম্বর সিজন থ্রি তে আপনার ৩০ হাজার এসপি পূরণ হবে। পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন করা। আর আপনি বেশ ভালোভাবে সক্ষমতা অর্জন করে যাচ্ছেন। অসংখ্য ধন্যবাদ দাদা ১৫ ইস্টিম পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে যাওয়ার জন্য।

 10 months ago 

বাহ্! একের পর এক টার্গেট পূরণ করেই চলেছেন দাদা। আসলেই থেমে থাকা যাবে না, একটা টার্গেট পূরণ হলে নতুন টার্গেট নির্ধারণ করতে হবে। আপনার পোস্টটি পড়ে বেশ অনুপ্রাণিত হলাম। যাইহোক ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ২৯,৫৩৭+ এসপি তে পৌঁছে গেলেন দাদা। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ৩০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61227.67
ETH 2682.99
USDT 1.00
SBD 2.62