১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের চোদ্দো তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আমার স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করে চলেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্যে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিই। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২১,৪১৩ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২১,৪২৮ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২১,৪১৩। (Before Power Up my Steem Power was 21,413 SP)

Screenshot_20230402-135727.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

Screenshot_20230402-135741.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২১,৪২৮। (After Power Up my Steem Power is 21,428 SP)

Screenshot_20230402-135827.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ সিজন ৩ এর ডিসেম্বর এর আগেই আপনার ২৫ হাজার এসপি অর্জন করার লক্ষ্য উদ্দেশ্য দেখে খুব ভালো লাগলো দাদা। আসলে ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজে নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব ধন্যবাদ দাদা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি সপ্তাহে 15স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ সামনের দিকে এগিয়ে গেলেন শুভকামনা রইল।।

 2 years ago 

দাদা দেখতে দেখতে আপনি অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গিয়েছেন। প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন। খুব ভালো উদ্যোগ নিয়েছেন। আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

 2 years ago 

আসলে দাদা আপনাদের কে দেখে আমাদের শিক্ষা নেওয়া উচিত কি করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। যার দরুন আপনি আজ ২১+ স্টিম পাওয়ার এ এসে দাড়িয়েছেন। ধন্যবাদ দাদা।

 2 years ago 

দাদা আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো করতে আমার খুবই ভালো লাগে। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্টে স্টিম পাওয়ার দারুন ভাবে বৃদ্ধি করছেন। আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার ফলে আপনার মোট পাওয়ার ২১,৪২৮ SP পূর্ণ হলো। আমি আশা করি, এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই আপনি পূরণ করতে সক্ষম হবেন।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেক বেশি শক্ত করেছেন। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আর কমিউনিটির এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে কোন রকম ভালো লাগা কাজ করে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60546.41
ETH 2355.40
USDT 1.00
SBD 2.53