১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ10 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৪৩ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৭৯২ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৯,৮০৭ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৭৯২। (Before Power Up my Steem Power was 29,792 SP)

Screenshot_20231029-014327~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৯,৮০৭। (After Power Up my Steem Power is 29,807 SP)

Screenshot_20231029-014346~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 10 months ago 

দাদা বেশ ভালো লাগছে। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি নিজেদের অবস্থান শক্ত করতে হয় তাহলে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করবো। আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে। এই কামনাই করি দাদা। আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 10 months ago 

বাহ্ দাদা দারুন তো ফাইভ ডলফিনের টার্গেট পূরণ করে এখন আবার ষষ্ঠ ডলফিন অর্জনের দিকে এগিয়ে চলছেন। এত দেখি মেঘ না চাইতেই জল।আসলে আপনাদের কে দেখেই তো আমরা অনুপ্রেরণা পাই। আর পাওয়ার আপ করার গুরুত্ব বুঝতে পারি। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

প্রিয় দাদা, আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার কাঙ্ক্ষিত ৩০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে আপনি আরও একধাপ এগিয়ে গেলেন। আমি আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে আপনার এই কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের কাজে ধারাবাহিকতা বজায় রাখতে কোন বিকল্প নেই। ইতিমধ্যে আপনি আপনার টার্গেট পূরণ করেছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। আশা করি খুব দ্রুত আপনি আবারও ৩০০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৯,৮০৭+ এসপি তে পৌঁছে গেলেন দাদা। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩০,০০০ এসপি অর্জনের একেবারে দোরগোড়ায় পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59112.75
ETH 2519.48
USDT 1.00
SBD 2.47