১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আপনাদের সামনে আজ আমি আমার বছরের সাতাশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু করলাম। নতুন লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৪,২৩০ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২৪,২৪৫ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৪,২৩০। (Before Power Up my Steem Power was 24,230 SP)

Screenshot_20230625-072107~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৪,২৪৫। (After Power Up my Steem Power is 24,245 SP)

Screenshot_20230625-072137~2.png


আজকের মতো বিদায় নিলাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

আপনি নিজের নতুন লক্ষের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আজকে আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন‌। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে এভাবেই নিজের কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যান। দোয়া এবং অনেক অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 last year 

প্রতি সপ্তাহে ছোট ছোট পাওয়ার আপ করে কি করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হয় সেটা আপনাদের কাছ হতে আমাদের কে অবশ্য শিক্ষা নেওয়া দরকার। আপনি কিন্তু প্রতি সপ্তাহে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করে আমাদের কে উৎসাহিত করে যাচেছন ধন্যবাদ দাদা।

 last year 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ২৪,২৪৫।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

দাদা আপনি প্রতিনিয়ত ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন শুনে সত্যিই খুব ভালো লাগলো। আসলে ধারাবাহিকভাবে যদি আমরা পাওয়ার আপ করে যাই একটা সময় নিজের টার্গেটে পৌঁছে যাব, এবং নিজেকে সুন্দর একটা জায়গায় নিয়ে যেতে পারবো। এবং নিজের একাউন্টে শক্তি বৃদ্ধি পাবে ।তাই সবার উচিত পাওয়ার আপ করা। আপনি 15 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো দাদা।

 last year 

তারপর ডিসেম্বর সিজন ৩ শেষ হওয়ার আগেই আপনার ২৫ হাজার এসপি পূরণ করার লক্ষ্য রয়েছে এটা যেন খুবই ভালো লেগেছে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি ফাইভ ডলফিন হতে পারবেন। আপনি নিজের লক্ষ্যের অনেক দূর এগিয়ে গিয়েছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। তাহলে খুব শীঘ্রই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি পাওয়ার আপ করে অন্যদেরকেও উৎসাহিত করে যাচ্ছেন। ভালো লাগলো দাদা।

 last year 

প্রিয় দাদা, আপনার ২৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যকে সামনে রেখে আপনার ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি, আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে নির্ধারিত সময়ের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30