১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৩৮ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৮,৩০৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৮,৩২০ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৮,৩০৫। (Before Power Up my Steem Power was 28,305 SP)

Screenshot_20230924-003111~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৮,৩২০। (After Power Up my Steem Power is 28,320 SP)

Screenshot_20230924-003136~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 11 months ago 

দাদা আবারো আপনার পাওয়ার অআপ পোস্ট দেখতে পেরে ভীষণ ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন, যা আমাদের সবার অনুপ্রেরণা জায়গা। এভাবেই এগিয়ে যেতে থাকুন দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আশা করি আপনি আপনার লক্ষে পোছায়ে যাবেন এভাবে আমাদের সবাইকেই কম বেশি পাওয়ার আপ করা উচিত এতে ভবিষ্যৎ এ ভাল কিছু হবে ধন্যবাদ আপনাকে দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দাদা প্রতি সপ্তাহের মতো আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এই সিজন থ্রিতে আপনি টার্গেট নিয়েছেন ৩০,০০০। নিজের অ্যাকাউন্টকে সমৃদ্ধি করতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আর এই বিষয়টি আপনি খুব ভালোভাবেই বুঝতে পেরেছেন। এভাবে পাওয়ার আপে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দাদা আপনার এই বিষয়টা কিন্তু আমার বেশ ভালো লাগে। প্রতি সপ্তাহে আপনি ছোট ছোট করে পাওয়ার আপ করেই যাচেছন। আর আপনার ছোট ছোট পাওয়ার আপ গুলোই আজ আপনাকে এত দূর নিয়ে এসেছে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 11 months ago 

পাওয়ার বপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন এটা দেখে আমরা আরো বেশি করে পাওয়ার আপের প্রতি উৎসাহিত হই।আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেলেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

এই বছরের মধ্যেই আপনি দেখছি অনেকগুলো টার্গেট পূরণ করে ফেলেছেন ভাইয়া। আশা করি আপনার পরবর্তী টার্গেট ৩০০০০ স্টিম পাওয়ার ও পূরণ হয়ে যাবে।১৫ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ২৮৩২০ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতার আর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি আরও বৃদ্ধি করছেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন প্রতি সপ্তাহের ন্যায়।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45