১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলে সুস্থ। আপনাদের আশীর্বাদে আমি ভালো আছি। প্রতি সপ্তাহের ন্যায় আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। আজ আমার বছরের ৬০ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম।

২০২২ সাল শুরু হতেই ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি পথ চলা শুরু করে দিই। লক্ষ্য স্থির রেখে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপ করার ফল স্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার প্রাথমিক লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়ে যাই। ১০,০০০ SP- তে পৌঁছানোর পর ঠিক করলাম যে থেমে যাবো না তাই ফের নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫,০০০ SP র। যা আমি ২২-শে সেপ্টেম্বর তারিখে পূর্ণ করে ফেলেছি। যদিও আমি আমার বছরের দুটো লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম পেরেছি তবুও স্থির করলাম যে সামনে এগোতে থাকবো। সেই সূত্র ধরে আমি বছরের তৃতীয় লক্ষ্য ঠিক করে আবার পথ চলা শুরু করে দিলাম। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৫০০ SP তে পৌঁছানো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৬,২৮২ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৬,২৯৭ SP তে।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৬,২৮২। (Before Power Up my Steem Power was 16,282 SP)

16282_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৬,২৯৭। (After Power Up my Steem Power is 16,297 SP)

16297_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 
আসলে ইচ্ছা ও চেষ্টা থাকলে অনেক কিছুই হয়।যা আপনি করে দেখিয়েছেন।একই বছরে দুটি লক্ষ্য পুরন করে আরেকটি লক্ষ্য স্থির করে তার ও কাছাকাছি পৌঁছে গেছেন।আর তাই আপনাদের থেকে আমরা উৎসাহ পেয়ে বেশি বেশি পাওয়ার আপ এ উদ্বুদ্ধ হই।আর হা, এতে আমাদেরই লাভ। বেশি পাওয়ার আপ এর কারনে আমাদের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।অসংখ্য ধন্যবাদ দাদা, এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আমাদের পাওয়ার আপ এর প্রতি উৎসাহিত করার জন্য।
 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলোই আমাকে বারবার পাওয়ার আপ করার অনুপ্রেরণা দিতে থাকে তাই আমিও থামতে পারি না।

 2 years ago 

অবাক হলাম দাদা একই বছরে দুটি টার্গেট ফিল আপ করেছেন।আর তৃতীয় টার্গেট ও সেট করেছেন ১৬৫০০ স্টিম পাওয়ারে।এটি আসলে অনেক বড় এচিভমেন্ট।অনেক অনেক ধন্যবাদ দাদা আপনার এ পাওয়ার আপের মাধ্যমে আমরা অনুপ্রেরণা পাই।

 2 years ago 

গতবছর থেকে সবই পাওয়ার আপ করে দিয়েছি। হাঃ হাঃ

 2 years ago 

সেজন্যই অনেক দূর এগিয়ে গিয়েছেন দাদা ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই জরুরী একটি বিষয়। আমাদের প্রত্যেকের উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করে নিজের একাউন্ট কে মজবুত করা ।আপনার এই পোস্ট দেখে আমরাও উৎসাহিত হয়েছি আশা করি এভাবে আমরাও পাওয়ার বৃদ্ধি করে যেতে পারবো।

 2 years ago 

আপনারা যদি উৎসাহ পান তাহলে আমার পাওয়ার আপ অনেকটাই সার্থক। ধন্যবাদ মরিয়াম ম্যাডাম 😊

 2 years ago (edited)

পাওয়ার আপের অনুপ্রেরণার আরেক নাম পরশ দাদা। পাওয়ার আপ ভালোবাসি, কিন্তু হতাশা আমাকে অনেক পিছনে ফেলে দিয়েছে। শুরু করেছিলাম সবার সাথে পাল্লা দিয়ে। মাঝ পথে এসে হোঁচট খেয়ে গেলাম। তবে আপনার এই পাওয়ার আপ গুলো অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। সেই সাথে ত্রিপল ডলফিন হওয়ার গৌরব অর্জন করেছে। শুভকামনা রইল আপনার জন্য দাদা।

 2 years ago 

হতাশা কাটিয়ে উঠবেন রবিউল দা। শুধু ধৈর্য্য ধরে থাকুন।

 2 years ago 

দাদা আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করে দুটি লক্ষ্য অতিক্রম করে ফেলেছেন । সত্যিই যেটা অনেক বড় পাওয়া দ্বিতীয় লক্ষ্য ডিসেম্বর এর মধ্যেই পূরণ হোক প্রত্যাশা করি। অনেক ভালো লাগলো যেটা আমাদের জন্য অনুপ্রেরণাও বটে।

 2 years ago 

দেখা যাক। আর কতদূর এগোনো যায়। মনে হচ্ছে আগেই পৌঁছে যাবে।

 2 years ago 

আস্তে আস্তে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। এভাবে আপনি আপনার টার্গেট পূরণ করবেন। আজকে ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আগে হুড়মুড়িয়ে এগিয়েছি বাকিটা পথ এখন আসতে আসতেই এগোতে হবে।

 2 years ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে চলেছেন। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আমাদের সকলের জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দাদা আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপের মত জরুরি আর কিছুই নয়। নিজের স্থান শক্ত করতে হলে পাওয়ার আপ মাস্ট।

 2 years ago 

ধীরে ধীরে আপনি ৩ টা ডলফিন কমপ্লিট করে ফেলেছেন দাদা পাওয়ার আপ করতে করতে। এভাবেই আপনি ২০০০০ স্টিম পাওয়ার এর মাইলফলক ছুয়ে ফেলবেন আশা করি।

 2 years ago 

সে পথ অনেক দূর। তবে আমার বাংলা ব্লগের ভালোবাসা বজায় থাকলে সবই সম্ভব।

 2 years ago 

দাদা যেভাবে আপনি আগাচ্ছেন আগামী ডিসেম্বরের মধ্যে অবশ্যই আপনি ১৬৫০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ করা দেখে আমরা অনুপ্রাণিত হই। অনেক ধন্যবাদ আপনাকে দাদা প্রতিনিয়ত পাওয়ার আপ করে সেই পোস্টের মাধ্যমে আমাদেরকে অনুপ্রেরণা যোগানোর জন্য।

 2 years ago 

আমিও তাই আশা করছি মহিন ভাই। পাওয়ার আপ করে যাওয়াটা খুবই জরুরি।

 2 years ago 
দাদা আমরা একটা টার্গেট ফিলাপ করতে পারছি না আপনি একসাথে দুইটি টার্গেট ফিলাপ করছেন।পাওয়ার আপ করাটা আমাদের সকলেরই খুব জরুরী।পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। দাদা আপনি পাওয়ার আপ এর মাধ্যমে তিনটি ডলফিন কমপ্লিট করে ফেলেছেন।আপনাকে অনেক ধন্যবাদ
 2 years ago 

চেষ্টা করতে থাকুন আপনিও এক সময় আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন যেমনটা আমি পৌঁছেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65