২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালোই আছি। প্রতি সপ্তাহের মতো আজকে নিয়ে চলে এলাম নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। গত সপ্তাহেই আমার বছরের ৫০ তম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে, আজ আমার বছরের ৫১ তম পাওয়ার আপ সম্পন্ন হলো।

২০২২ সালের শুরুতে ১০০০০ SP লক্ষ্য হিসেবে স্থির করে পথ চলা শুরু করি। লক্ষ্য স্থির রেখে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফলে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। ১০০০০ SP র লক্ষ্যে পৌঁছে যাওয়ার পর আমি স্থির করে ফেললাম থেমে থাকবে না। সামনে এগিয়ে চলাই মানুষের বৈশিষ্ট্য তাই ডাবল ডলফিন হওয়ার পর নতুন লক্ষ্য স্থির করলাম ১৫০০০ SP। নতুন লক্ষ্য স্থির করে আবার পথ চলা শুরু করে দিলাম।

আশা রাখছি যে ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার নতুন লক্ষ্যে আমি খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


আজকের পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,৪০৩ SP। আজকের ২০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৪,৪২৩ SP তে। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪,৪০৩। (Before Power Up my Steem Power was 14,403 SP)

14403_SP.png


  • ২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 20 STEEM)

20_STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৪,৪২৩। (After Power Up my Steem Power is 14423 SP)

14423_SP.png





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

খুব সুন্দর কথা বলেছেন।আসলেই এগিয়ে যাওয়াই আমাদের বৈশিষ্ট হওয়া উচিত।এগিয়ে যান দাদা ইনশাল্লাহ এবারের টার্গেট ও পূরণ করতে পারবেন।

 2 years ago 

তাই এগিয়ে যাওয়ার চেষ্টা ছাড়বো না।

 2 years ago 

সত্যি দাদা , ব্লক জগতে দীর্ঘ মেয়াদি ভাবে কাজ করতে গেলে পাওয়ার অ্যাপের বিকল্প নেই। আমিও নিয়মিত অল্প পরিমাণে পাওয়ার অফ করে যাচ্ছি দাদা। প্রার্থনা ও আশীর্বাদ করি আপনার এবারের টার্গেট ও সম্পূর্ণ হয়ে যাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যারা যত তাড়াতাড়ি এটা বুঝবে তারাই এগিয়ে যাবে।

 2 years ago 

সফলতার আরেকটি ধাপ সামনে এগিয়ে গেলেন, আমরা সব সময় এগিয়ে যাব আমরা এগিয়ে যেতে ভালোবাসি শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এগিয়ে তো যেতেই হবে সাজ্জাদ ভাই। থামলে চলবে না।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই পাওয়ার আপ করতে এবং দেখতে আমি খুব ভালবাসি। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরও বেশি ভালো লাগে দাদা। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমি মনে করি সবচাইতে গুরুত্ব পূর্ণ এটি।

আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।

অবশ্যই হবে। আশীর্বাদ ও ভালোবাসা রইলো নির্মাল্য দা। তবে আমিও চাই পাওয়ার আপ করতে, কবে থেকে সুযোগ হবে কে জানে।

 2 years ago (edited)

আমিও তাই আশা করছি সুরঞ্জিত বাবু। দেখা যাক কতদূর এগোতে পারি।

যখন সুযোগ পাবে পাওয়ার আপ করে ফেলবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41