১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় সকলেই সুস্থ। আমার যদিও সর্দির কারণে নাক ও কান দুটোই বন্ধ আছে বাকি আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালো আছি 😆। আজ আপনাদের সামনে আমি আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম, আমার বছরের ৬২ তম পাওয়ার আপ সম্পন্ন হলো।

২০২২ সাল শুরু হতেই ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি পথ চলা শুরু করি। লক্ষ্য স্থির করার পর আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফল স্বরূপ হিসেবে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার প্রাথমিক লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। ১০,০০০ SP- তে পৌঁছানোর পর ঠিক করলাম যে আমি থেমে যাবো না, তাই ফের ১৫,০০০ SP র লক্ষ্য স্থির করে চলতে শুরু করলাম। যা আমি ২২-শে সেপ্টেম্বর তারিখে পূর্ণ করে নিয়েছি। তারপর স্থির করলাম যে সামনে এগোতে থাকবো। সেই সূত্র ধরে ১৬,৫০০ SP র নতুন লক্ষ্য ঠিক করে ফের পথ চলা শুরু করলাম। আজ তার পূর্তি হয়ে টার্গেট ডিসেম্বর যাত্রার সমাপ্তি হলো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৬,৪৯৫ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৬,৫১০ SP তে।

আশা করি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৬,৪৯৫। (Before Power Up my Steem Power was 16,495 SP)

16495_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৬,৫১০। (After Power Up my Steem Power is 16,510 SP)

16510_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

কিছুদিন যাবৎ আপনার মত আমার ও ঠান্ডায় নাক কান বন্ধ হয়ে আছে। যাইহোক তারপরেও আপনার জন্য সুস্থতা কামনা করছি ।আশা করছি খুব শীঘ্রই সুস্থ হয়ে যাবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো দাদা। ২০২২ সালে ১০ হাজার স্টিম পাওয়ার আপ সম্পন্ন করবেন শুনে সত্যি অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

৪৫ দিনে তিনবার অসুস্থ হলাম। কবে যে ঠিক হবে সেটাই ভাবছি।

 2 years ago 

দাদা পাওয়ার আপের গুরুত্ব আমার থেকে আপনি অনেক ভালো জানেন।পাওয়ার আপের এর অর্থ হলো নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এটি আপনার ৬২ তম পাওয়ার আপ।এ বছরে আপনি তিনটি লক্ষ্য
টার্গেট করেন এবং তিনটা টার্গেটে আপনি পূর্ণ করে ফেলেছেন।

 2 years ago 

হ্যাঁ, সবই পাওয়ার আপে ব্যবহার করেছি তাই সব টার্গেট পূর্ণ হলো। হাঃ হাঃ

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখলেই মনে অদ্ভুত একটা আনন্দ সৃষ্টি হয়। আপনার সামনের দিকে এগিয়ে যাওয়াটা আমার জন্য অনেক বড় অনুপ্রেরণা। আমাদের মাঝে আপনার পাওয়ার আপ শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল দাদা।

 2 years ago 

ধন্যবাদ রবিউল দা। আসলে আপনাদের ভালোবাসা আছে বলেই এগোতে পেরেছি।

 2 years ago 

৬২ তম পাওয়ার আপ সম্পন্ন করেছেন এবং এই পর্বের আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং নিজে সক্ষমতা বৃদ্ধি করেছেন। আজকের ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পরে আপনার মোট স্টিম পাওয়ার হয়েছে ১৬,৫১০
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 2 years ago 

ধন্যবাদ কাজি রায়হান ভাই। 🙏

 2 years ago 

ডাবল ডলফিন হওয়ার পর আপনি দুটো টার্গেট সেট করেছেন এবং আপনি ডিসেম্বরের আগেই দুটো লক্ষে পৌঁছে গেছেন। অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সব দিয়ে পাওয়ার আপ করেছি থেমে যাইনি। 🙏

 2 years ago 

হাহাহা! দাদা আপনার নাক কান এখনও ঠিক হয়নি! তাহলে তো আপনি ভারী মুশকিলের মধ্যেই আছেন দেখছি! যায়হোক, এই সময়ে ১৫ স্টিমই অনেক। পাওয়ার আপের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধির চেষ্টা। ধন্যবাদ

 2 years ago 

আর বলবেন না ভাই। ২ মাস ধরে তিনবার অসুস্থ হলাম মহা মুশকিলে পড়লাম।

 2 years ago 

আমার যদিও সর্দির কারণে নাক ও কান দুটোই বন্ধ আছে বাকি আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালো আছি 😆

নাক কান বন্ধ করেও যে ভালো থাকা যায় তা আজকে প্রথম জানলাম দাদা। তবে কান বন্ধ করে রাখলেও কিন্তু মাঝে মাঝে ভালো থাকা যায়। মানুষের বাজে কথা শুনতে হয় না🤪। আমার তো নাক বন্ধ হয়ে গেলে বাঁচতেই ইচ্ছে করেনা। মনে হয় যেন শ্বাস যখন নেওয়াই যাচ্ছে না তাহলে একেবারেই বন্ধ হয়ে যাওয়াই ভালো😅। যাই হোক দাদা নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং স্টিম পাওয়ার বৃদ্ধি করে সেই পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago (edited)

আমার যদিও সর্দিতে কান বন্ধ হয়ে গেছে। তবে আপনার কথাটা ঠিকই।। হাঃ হাঃ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জনপনে প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন জানতে পেরে খুবই ভালো লাগলো।।

সর্বোপরি সৃষ্টিকর্তার কাছে আপনার সুস্থতা কামনা করছি।। মৌসুম পরিবর্তনের সময় একটু জ্বর ঠান্ডা আক্রমণ করছে প্রায় সবারই।।

 2 years ago 

আবহাওয়া পরিবর্তনের ফলে ফেঁসে গেলাম। দুর্ভোগ ছিলো। কি আর করবো।

 2 years ago 

প্রথমেই আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি দাদা, ১৬৫০০ স্টিম পাওয়ারের লক্ষ্য পূরণ করার জন্য। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে ১৬৫১০ স্টিম পাওয়ারে পৌঁছে গেছেন, যা দেখে খুব ভালো লাগলো দাদা। পোস্টটি শেয়ার করার জন্য, অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

ধন্যবাদ মহিন ভাই 🙏

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর প্রতিটি লক্ষ্যে সফল্য দেখে খুবই ভালো লাগলো দাদা।আর আপনাদের এই সাফল্য আমাদের পাওয়ার আপ করার উৎসাহটা অনেকগুন বাড়িয়ে তোলে।এভাবে একের পর সাফল্য অর্জন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।আরও নতুন টার্গেট স্থির করে এগিয়ে যাবেন। এই কামনাই করি।

 2 years ago 

আপনারা উৎসাহ পেলে আমার পাওয়ার আপ গুলো সার্থকতা পায়। ধন্যবাদ আনিস ভাই। 🙏

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66