১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালোই আছি। প্রতি সপ্তাহের মতো আজকে নিয়ে চলে এলাম নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আজকে আমার 50 তম পাওয়ার আপ সম্পন্ন হলো।

২০২২ সালের শুরুতে ১০০০০ SP লক্ষ্য হিসেবে স্থির করে পথ চলা শুরু করি। তারপর থেকে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফলে আমি গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমার ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। লক্ষ্যে পৌঁছে যাওয়ার পর আমি স্থির করে ফেললাম থেমে থাকলে চলবে না। সময়ের সাথে সাথে সামনে এগিয়ে চলাই মানুষের বৈশিষ্ট্য তাই ডাবল ডলফিন হওয়ার পর নতুন লক্ষ্য স্থির করলাম ১৫০০০ SP র। নতুন লক্ষ্য স্থির করে আবার পথ চলা করে দিলাম।

আশা রাখছি যে ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার নতুন লক্ষ্যে আমি খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


আজকের পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,২৫৫ SP। আজকের ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার অ্যাকাউন্টে বর্তমানে স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৪,২৭০ SP তে। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪২৫৫। (Before Power Up my Steem Power was 14255 SP)


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৪২৭০। (After Power Up my Steem Power is 14270 SP)





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। বিশেষকরে দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। দাদার এভাবে পাওয়ার আপ করার প্রক্রিয়া দেখে মনটা আনন্দে ভরে গেল। কারন আপনাদের মতো সিনিয়রদের এভাবে পাওয়ার আপ করার প্রক্রিয়া দেখে নতুনদের পাওয়ার আপ করার উৎসাহ অনেক গুন বৃদ্ধি পাবে। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি দূর থেকে বহুদূর এগিয়ে যাবেন। আমার বিশ্বাস। দাদা আপনাকে অন্তরের অন্তস্তল থেকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

আপনাদের আশীর্বাদ আছে বলেই পাওয়ার আপ করতে থাকি। ধন্যবাদ দাদা 🤗

 2 years ago 

ডবল ডলফিন অর্জনের জন্য আপনাকে আমার অন্তর থেকে অনেক অনেক ধন্যবাদ দাদা। আশা করি সঠিক সময়ের মধ্যে আপনি আপর পরের লক্ষ ১৫০০০ হাজার এসপিতে পৌছে যাবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। ডিসেম্বরের মধ্যে পৌঁছে যাবো আশা করছি।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ রায়হান ভাই। আপনাকেও দেখি আগের মতোই পাওয়ার আপ শুরু করে দিয়েছেন।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্টের শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট দেখতে আমার বাংলা ব্লগের সকল ইউজার অনেক পছন্দ করে। পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করা যায়। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন।

 2 years ago 

সবার সপ্তাহে অন্তত একবার পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো যতই পড়ি ততই পড়তে ইচ্ছে করে আর জানতে ইচ্ছে করে কার কত লক্ষ্যমাত্রা স্থির করা আছে। আর সেই লক্ষ্যমাত্রায় কি পরিমাণ পাওয়ার বৃদ্ধি করতে পেরেছে। দাদা আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা সত্যি আমাকে মুগ্ধ করে এবং উৎসাহিত করে। আমি আশা করি আপনি খুব শীঘ্রই আপনার নির্ধারিত লক্ষ্য ১৫ হাজার পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমিও 15000 SP র আশা করে আছি।

 2 years ago 

দোয়া করি ভাই আপনি যেন খুব দ্রুত ১৫০০০ এসপি পূরণ করতে পারেন। তবে আমিও কিন্তু আছি আপনার পেছন পেছন।

 2 years ago 

তাড়াতাড়ি চলে আসেন ভাই।

 2 years ago 

15 স্ট্রিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেক দূরে নিয়ে গিয়েছেন ভাইয়া। আপনাদের এরকম পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের মধ্যে অনুপ্রেরণা কাজ করে এবং নিজেকে মনে হয় আমাকেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করবেন। সপ্তাহে অন্তত একবার হলেও পাওয়া আপ জরুরি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41