৩০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে আমার বছরের নবম তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতেই তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার সাথেই আমিও পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন। আমার ইচ্ছে রয়েছে ২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩৬,৩১৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩৬,৩৪৫ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩৬,৩১৫। (Before Power Up my Steem Power was 36,315 SP)

Screenshot_20240406-235408.png


  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 30 STEEM)

30 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩৬,৩৪৫। (After Power Up my Steem Power is 36,345 SP)

Screenshot_20240406-235440.png


আজকের মতো বিদায় জানালাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।




IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 4 months ago 

বিগত বছরগুলোতে আপনি যেহেতু আপনার টার্গেট পূরণ করতে পেরেছেন। নতুন বছরেও আপনি আপনার লক্ষ্যে অবশ্যই পৌঁছাতে পারবেন। আপনি যেহেতু প্রতিনিয়ত পাওয়ার আপ করেন এজন্য আপনার লক্ষ্য থেকে আপনাকে লক্ষ্যভ্রষ্ট হতে হবে না। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্ট করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধি আর আপনার ওয়ালেটের সক্ষমতা দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আপনার ৪০ হাজার এসপি পূরণ করার প্রচেষ্টা চলছে। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা ।আমরা সবাই কিছু না কিছু পাওয়ার আপ করে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করছি। ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হন আপনি।২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করতে ইচ্ছুক আপনি ।দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছান দাদা আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

নতুন বছরে নতুন লক্ষ্য নিয়ে অষ্টম ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন দাদা। সত্যিই আমরা আমাদের লক্ষ্য অনুযায়ী এগোতে পারলে সফলতা পাওয়া সম্ভব হবে। আপনার লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। আজকে আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

একদমই ঠিক বলেছেন দাদা। বড় দাদা এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য আমরা সকলেই পাওয়ার আপ করতে পারতেছি। আপনি শুরু থেকেই পাওয়ার আপ করছেন দেখে ভীষণ ভালো লাগে। এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকেন। ইনশাআল্লাহ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর আগে লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 4 months ago 

আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই মঙ্গল হবে প্ল্যাটফর্মে। আপনি ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন, আর এভাবেই কিন্তু অল্প অল্প করে অনেক বড় এমাউন্ট তৈরি করা যায়।

 4 months ago 

আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো আমাদের প্রতিনিয়তই অনুপ্রাণিত করে। গতকাল আমিও পাওয়ার আপ করেছি। যাইহোক আপনি এইট ডলফিন হবার জন্য এগিয়ে যাচ্ছেন দেখে সত্যিই ভালো লাগছে। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌছান এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এই সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৩৬,৩৪৫+ এসপি তে পৌঁছে গেলেন দাদা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

দাদা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আজ বেশ ভালো একটি অবস্থানে আছেন।যা দেখে সত্যি ই ভীষন ভালো লাগলো। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া।আপনার জন্য রইলো অনেক অনেক অভিনন্দন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42