১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলে সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালো আছি। প্রতি সপ্তাহের ন্যায় আজ আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। আজ বছরের ৫৫ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম।

২০২২ সালের শুরুতে ১০,০০০ SP র লক্ষ্য স্থির করে আমার পথ চলা শুরু হয়। লক্ষ্য স্থির করার পর আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে শুরু করি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফলে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার প্রথম লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। ১০০০০ SP-র লক্ষ্যে পৌঁছানোর পর ঠিক করলাম থেমে যাবো না। আর তাই ডাবল ডলফিন হওয়ার পর নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫,০০০ SP র। যা আমি বিগত সপ্তাহেই পূর্ণ করে ফেলেছি। যদিও আমার স্থির করা দুটো লক্ষ্যেই আমি পৌঁছে গেছি তবুও ঠিক করলাম যে সামনে এগিয়ে যাবো। সেই সূত্র থেকে বছরের তৃতীয় লক্ষ্য ঠিক করে ফের পথ চলা শুরু করে দিলাম।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৫,১৫৬ SP। আর ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৫,১৭১ SP। আমার পরের লক্ষ্য আসন্ন ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৫০০ SP তে পৌঁছানো।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার নতুন লক্ষ্যে অতি সত্বর পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৫১৫৬। (Before Power Up my Steem Power was 15156 SP)

15156_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৫১৭১। (After Power Up my Steem Power is 15171 SP)

15171_SP.png





IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি ত্রিপল ডলফিন স্পর্শ করে ফেলেছেন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আসলে আপনাদের এরকম বেশি বেশি পাওয়ার বৃদ্ধি দেখলে আমরা ও অনেক উৎসাহ পাই শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামীর পথচলা

 2 years ago 

আপনার গন্তব্যে পৌঁছাতে বেশি দেরি নেই অলরেডি ১৫,১৭১ টিম পাওয়ার হয়ে গিয়েছে আশা করি ১৬৫০০ স্টিম পাওয়ার খুব শীঘ্রই হয়ে যাবে এবং আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 2 years ago 

দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।আসলে দাদা আপনাদের পাওয়ার আপ করতে দেখলে আমাদের পাওয়ার আপ করার উৎসাহ বহুগুণ বৃদ্ধি পায়।এবার আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন এবং এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার নতুন লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল দাদা।
 2 years ago 

দাদা একে একে আপনি দুটি লক্ষ্য পূরণ করেছেন। আবার নতুন একটি লক্ষ্য স্থির করেছেন। আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যেই আপনি সেই লক্ষ্য পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

খুব দ্রুত আমারও পাওয়ার আপ শুরু করতে হবে। কিন্তু SP গুলো এত কম করে জমা হচ্ছে যে, পাওয়ার আপ করে খুব বেশি একটা পোষাবে না। তবে তোমাদের পাওয়ার আপ করা দেখে আমারও বেশি ইচ্ছা হচ্ছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32