১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলে সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি ভালো আছি। প্রতি সপ্তাহের ন্যায় আজকে আবার আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আজ বছরের ৫৬ তম পাওয়ার আপ সম্পন্ন করেছি।

২০২২ সালের শুরুতে ১০,০০০ SP র লক্ষ্য স্থির করে আমার পথ চলা শুরু। লক্ষ্য স্থির করে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপ করার ফলে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। ১০,০০০ SP-র লক্ষ্যে পৌঁছানোর পর ঠিক করলাম থেমে যাবো না তাই নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫,০০০ SP র। যা আমি পূর্ণ করে ফেললাম। যদিও আমি আমার বছরের দুটো লক্ষ্যেই পৌঁছে গেছি তবুও স্থির করলাম যে সামনে এগিয়ে যাবো। সেই সূত্র ধরে বছরের তৃতীয় লক্ষ্য ঠিক করে ফের পথ চলা শুরু করে দিলাম।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৫,৫১৫ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৫,৫৩০ SP তে। আমার পরের লক্ষ্য আসন্ন ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৫০০ SP তে পৌঁছানো।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৫৫১৫। (Before Power Up my Steem Power was 15515 SP)

15515 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৫৫৩০। (After Power Up my Steem Power is 15530 SP)

15530 SP.png




IMG_20220926_174120.png

Vote @bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন আপনার পাওয়ার বেশি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।।

আমার বাংলা ব্লগের ভালোবাসার উদ্যানে আমরা একে একে সবাই সামনের দিকে এগিয়ে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আসলে পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলা দেখলে আমার অনেক ভালো লাগে নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসে।।

 2 years ago 

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আপনি এই বছরই দুটি ডলফিন খেতাব পেয়েছেন জেনে খুব ভাল লাগছে। আমি আশা করছি আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্য ১৬৫০০ এসপিতে পৌঁছে যাবেন। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আশা করছি আপনাকে দেখে আরো অনেকেই অনুপ্রাণিত হবে। ধন্যবাদ দাদা।

 2 years ago 

দাদা,পাওয়ার আপ পোস্টগুলো দেখলে না খুব ভালো লাগে আমার।দাদা, আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই উৎসাহিত হই নিজেও পাওয়ার আপ করার জন্য।দাদা,আপনি যে লক্ষ্যে পাওয়ার আপ করেছেন সেই লক্ষ্য পূরণ হওয়ার পর আবার নতুন করে পাওয়ার আপ করেছেন,এবার আপনার লক্ষ্য হচ্ছে ১৬,৫০০ স্টিম পূরণ করা আশাকরি দাদা খুব শীগ্রই আপনার লক্ষ্য পূরণ হবে। ধন্যবাদ দাদা, পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ।আপনার দুটি লক্ষ্যই এই বছরে পূর্ণ হয়েছে যেন অনেক ভালো লাগলো। ডিসেম্বর মাস আসার আগে আপনার তৃতীয় লক্ষ্যে পৌঁছে যাবেন। এই উদ্যোগ গ্রহণ করে আমরা অনেক পথ পাড়ি দিয়েছি। ভবিষ্যতেও ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে যাব।

 2 years ago 

পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ সবার জন্য ৷ আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন বলেই আপনার লক্ষ্য গুলো পূরণ হচ্ছে ৷ এভাবে প্রতিনিয়ত পাওয়া আপ চালিয়ে যান দাদা ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 
পাওয়ার আপ নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।আপনি এবার ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।
 2 years ago 

এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে দাদা নিজের একাউন্টের শক্তি বাড়িয়ে যাও। নির্দিষ্ট টাইম এর মধ্যে তুমি তোমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে সবার আশীর্বাদ রইল তোমার জন্য।

 2 years ago 

অল্প হলেও দাদা আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এক বছরে একটা লক্ষ্য নিয়ে কাজ শুরু করলেন এবং সম্পন্ন করলেন, তারপর আপনি দ্বিতীয় লক্ষ্য নিলেন এবং সেটাও সম্পন্ন করলেন, তারপর এখন তৃতীয় লক্ষ্য পূরণের চেষ্টা করে যাচ্ছেন এটা সত্যই অসাধারণ। আপনি এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করে নিজেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা সদাসর্বদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65