১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ9 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৪০ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৩০২ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৯,৩১৭ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৩০২। (Before Power Up my Steem Power was 29,302 SP)

Screenshot_20231007-234013~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৯,৩১৭। (After Power Up my Steem Power is 29,317 SP)

Screenshot_20231007-234042~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 9 months ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমরা যারা আমার বাংলা ব্লগে কাজ করি আমাদের এই খানের দাদা যেমন আমাদের শক্তি। তেমনি করে আমাদের একাউন্টের জন্য পাওয়ার আপ করাটাও এক ধরনের শক্তি। আর তাই আমাদের প্রত্যেকের অ্যাকাউন্টটা কে শক্তিশালী করতে হবে। আর আপনিও পাওয়ার আপ করে আপনার একাউন্টে কে শক্ত ও মজবুত করে তুলছেন দেখে খুব ভালো লাগলো। ভাইয়া এভাবে প্রতিনত সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা ভাইয়া।

Posted using SteemPro Mobile

 9 months ago 

দাদা আপনি অনেক গুলো টার্গেট পূরণ করার পরে এবার নতুন টার্গেট নিয়েছেন ৩০,০০০। আপনি প্রতি সপ্তাহে ১৫ স্টিম করে পাওয়ার আপ করেই চলেছেন। এভাবে পাওয়ার আপে ধারাবাহিকতা বজায় রাখলে পূর্বের ন্যায় এবারও আপনি খুব সহজেই আপনার নতুন টার্গেট পূরণ করতে পারবেন। অবশ্য এ টার্গেটের কাছাকাছি আপনি পৌঁছে গেছেন। সামনের দিন গুলোর জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 9 months ago 

প্রিয় দাদা, আপনার ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66899.66
ETH 3464.07
USDT 1.00
SBD 2.80