১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলে সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি এখন অনেকটাই ভালো আছি। প্রতি সপ্তাহের মতো আজ আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আজ আমি বছরের ৫৯ তম পাওয়ার আপ সম্পন্ন করেছি।

২০২২ সাল শুরু হতেই ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমি পথ চলা শুরু করে দিই। লক্ষ্য স্থির রেখে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপ করার ফল স্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার প্রাথমিক লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়ে যাই। ১০,০০০ SP- তে পৌঁছানোর পর ঠিক করলাম যে থেমে যাবো না তাই ফের নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫,০০০ SP র। যা আমি ২২-শে সেপ্টেম্বর তারিখে পূর্ণ করে ফেলেছি। যদিও আমি আমার বছরের দুটো লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম পেরেছি তবুও স্থির করলাম যে সামনে এগোতে থাকবো। সেই সূত্র ধরে আমি বছরের তৃতীয় লক্ষ্য ঠিক করে আবার পথ চলা শুরু করে দিলাম। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৫০০ SP তে পৌঁছানো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৫,৯৭৯ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৫,৯৯৪ SP তে।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৫,৯৭৯। (Before Power Up my Steem Power was 15,979 SP)

15979_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৫,৯৯৪। (After Power Up my Steem Power is 15,994 SP)

15994_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

নিঃসন্দেহে এটা একটা ভালো উদ্যোগ নিয়েছেন যে আপনি আপনার টার্গেটে পৌঁছানোর পর আরো নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। আর সত্যি বলতে আপনাদের পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো আমাদেরকে আরো পাওয়ার বৃদ্ধির প্রতি আকর্ষণ যোগায়।

 2 years ago 

আপনিও এগিয়ে যান রায়হান ভাই। ভালোবাসা অবিরাম 💕

 2 years ago 

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহের আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করলেন। আর এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানেই ভবিষ্যৎ এর জন্য সঞ্চয় আর স্টিম কে এগিয়ে নিয়ে যাওয়া।অনেক দারুন উদ্যোগ দাদা খুব সুন্দর ভাবে এগিয়ে যান সেই কামনা করি।🙏❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ন। এর মাধ্যমে আমাদের ভবিষ্যতের সেভিংস হয়। আর সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। নিয়মিত পাওয়ার আপ করলে এটি আমাদের নিজেদের জন্যই ভালো। শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

দাদা আপনি পাওয়ার আপ এর মাধ্যমে পরপর দুটি টার্গেট পূরণ করতে সামর্থ্য হয়েছেন আশা করি ১৬৫০০ স্টিম পাওয়ার পূরণ করে তৃতীয় টার্গেটটিও আপনি সম্পূর্ণ করতে সামর্থ্য হবেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনার বিন্দু বিন্দু পাওয়ার আপ একদিন সিন্ধুতে রূপ নেবে।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ১৬৫০০ স্টিম পাওয়ার এ পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল দাদা।
 2 years ago 

আসলে ভাইয়া আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে আমরা অনুপ্রাণিত হয় প্রতিনিয়ত। আপনার দুটি টার্গেট পূরণ করেছেন এইটা শুনে ভালো লাগলো। আপনি এখন তৃতীয় লক্ষ্য মাত্রায় এগিয়ে যাচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে দূত পৌঁছে যাবেন। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাইলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65